Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

হিলিতে মাদকদ্রব্যসহ ৯ মাদকব্যবসায়ী আটক

হিলি সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২০, ২:০৬ পিএম

দিনাজপুরের হিলিতে মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে ফেনসিডিল, ইয়াবা, গাঁজা, হেরোইনসহ ৯ মাদকব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। রবিবার ভোররাত থেকে সকাল পর্যন্ত হিলি সীমান্তের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, ফারুক হোসেন, আব্দুল আলিম, গুলজার, মিলন আলী, ফরিদা বেগম, শেফালি বেগম, হাবিল, ইসমাইল, আশরাফুল। এদের সকলের বাড়ি হিলি সীমান্তের বিভিন্ন এলাকায়।

হাকিমপুর সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার আখিউল ইসলাম বলেন, হাকিমপুর থানা পুলিশের বিশেষ একটি টহল দল আজ রবিবার ভোররাত থেকে সকাল পর্যন্ত হিলি সীমান্তের বিভিন্ন এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করেন। এসময় ৩৯ বোতল ফেনসিডিল, ৩ গ্রাম হেরোইন, ১২৫পিস ইয়াবা ও ২শ গ্রাম গাঁজাসহ ৯জনকে আটক করা হয়। পরে এদের মধ্যে ২জনকে ভ্রাম্যমান আদালতে উপস্থাপন করা হলে আদালত তাদের তিন মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। পরে বাকীদের বিরুদ্ধে মামলা দায়ের র্প্বূক সকলকে আদালতের মাধ্যমে দিনাজপুর কারাগারে প্রেরন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদকসহ আটক

৭ এপ্রিল, ২০২২
১০ আগস্ট, ২০২১
১৯ এপ্রিল, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ