Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আনোয়ারায় ২৫২ লিটার বিদেশী মদসহ গ্রেফতার ২

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২০, ৩:১৩ পিএম

চট্টগ্রামের আনোয়ারায় ২৫২ লিটার বিদেশী মদসহ ২ মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রবিবার ভোরে উপজেলার বারশত ইউনিয়নের পারকি বাজার এলাকা থেকে আনোয়ারা থানা পুলিশ তাদের গ্রেফতার করে। এসময় মাদক বহনকারী একটি কাভার্ট ভ্যানও জব্দ করা হয়।
আনোয়ারা থানা সূত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে আনোয়ারা থানার পুলিশ পরিদর্শক সুফলের নেতৃত্বে পুলিশের একটি টিম রবিবার ভোর ৫ টায় বারশত ইউনিয়নের পারকি বাজার এলাকায় অভিযান চালায়। অভিযান চলাকালে পুলিশের সন্দেহ হলে একটি কাভার্ট ভ্যান আটক করে তল্লাশি চালিয়ে ২৫২ বোতল বিদেশী মদসহ কাভার্ট ভ্যানটি (ঢাকা মেট্রো-২০-১৭১৯) জব্দ করা হয়। জব্দকৃত মদের আনুমানিক মূল্য ২৫ লাখ ২০ হাজার টাকা বলে জানা যায়। এ সময় মাদক বহন ও বিক্রয়ের অপরাধে কাভার্ট ভ্যানের চালক চট্টগ্রামের বায়েজিত থানাধিন রহিম মোল্লার বাড়ির রেজাউল হকের পুত্র মোঃ ইসমাইল (৫৫) ও পশ্চিম মাদারবাড়ির রশিদ মাস্টারের বাড়ির নুরুল ইসলামের পুত্র মো. সেকান্দর (৪৭) কে গ্রেফতার করে পুলিশ।
আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদ বলেন, রবিবার ভোর সাড়ে ৫ টায় পারকি বীচ থেকে কাভার্ট ভ্যানে করে পাচার করার সময় পারকি বাজার থেকে কাভার্ট ভ্যানসহ পুলিশ ২ জনকে গ্রেফতার করে। তিনি আরো জানান, বারিক বিল্ডিং এলাকার মাদক ব্যবসায়ী সিরাজ মাল গুলো পারকির মাদক সিন্ডিকেট থেকে ক্রয়করে নিয়ে যাচ্ছিল। এ ব্যাপারে আনোয়ারা থানায় বিশেষ ক্ষমতা আইনের ২৫ ধারায় মামলা করা হয়েছে গ্রেফতার কৃতদের আদালতে প্রেরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মদসহ গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ