Inqilab Logo

ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

জাবিতে ছাত্রদলের বিক্ষোভ

জাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২০, ৪:৩০ পিএম

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে দেশব্যাপী আইনশৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা।

রবিবার (০৫ জানুয়ারি) মিছিলটি শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুর রহিম সৈকতের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদের সামনে থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে এসে সংক্ষিপ্ত সামবেশে মিলিত হয়।

এই সময় শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুর রহিম সৈকত বলেন, ‘জাহাঙ্গীরনগর ছাত্রদল কেন্দ্র ঘোষিত যেকোনো কর্মসূচি অতীতের ন্যায় ভবিষ্যতেও সকল প্রকার বাধা-বিপত্তি অতিক্রম করে সফল করতে বদ্ধপরিকর। ২০২০ সালে ছাত্রদল ছাত্রজনতাকে সাথে নিয়ে ঐক্যবদ্ধ আন্দোলনের মধ্য দিয়ে বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে হারানো গনতন্ত্র পুনরুদ্ধার করবে।’

এই বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন- শাখ ছাত্রদলের সহ-সভাপতি ইব্রাহিম খলীল বিপ্লব, যুগ্ম সাধারণ সম্পাদক জহির উদ্দীন মোঃ বাবর, শহীদ রফিক জব্বার হলের যুগ্ম আহ্বায়ক আব্দুল কাদের মার্জুক ও রোমান রাশিদুল, আল-বেরুনী হলের যুগ্ম আহ্বায়ক জরজিস মোঃ ইব্রাহিম ও ছাত্রনেতা মোঃ সেলিম, ইকবাল হোসেন, সাইফ আল-হাসান, মোঃ জুয়েল তালুকদার, মোঃ হারেস ফরহাদসহ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ মিছিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ