Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মারা গেছেন শাকিব খানের দেহরক্ষী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২০, ৭:১৭ পিএম

অভিনেতা শাকিব খানের দেহরক্ষী হারুন অর রশিদ মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রোববার সকাল সাড়ে ৭টায় রাজধানীর গ্রিনরোডের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। শাকিবের দেহরক্ষী হারুনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন মেকআপ আর্টিস্ট সবুজ।

তিনি বলেন, ব্রেন টিউমারে আক্রান্ত ছিলেন হারুন। চিকিৎসা চলছিল। এর পাশাপাশি তার শ্বাসকষ্টজনিত সমস্যা ছিল। রোববার সকাল সাড়ে ৭টার দিকে হারুন মারা যান। হারুনের গ্রামের বাড়ি কুমিল্লাতে। সেখানে পারিবারিক গোরস্তানে তার দাফন সম্পন্ন হবে। ঢাকা থেকে হারুনের লাশ কুমিল্লাতে নিয়ে যাওয়া হয়েছে।

শাকিব খানের দীর্ঘদিনের দেহরক্ষী ছিলেন হারুন অর রশিদ। সবসময় তিনি এ নায়কের নিরাপত্তায় নিয়োজিত থাকতেন।

দেহরক্ষী হারুনের মৃত্যুতে শোক প্রকাশ করে শাকিব খান বলেন, হারুন ছিল নিবেদিত প্রাণ। শুটিং ও ব্যক্তিগত চলাফেরায় সে সবসময় নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতো। সে আমার পরিবারের একজন সদস্যের মতোই ছিল। তার এত দ্রুত চলে যাওয়া আমার জন্য ভীষণ কষ্টের। হারুনের বিদেহী আত্মার শান্তি কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি।



 

Show all comments
  • কলি আক্তারইমা ২৮ আগস্ট, ২০২০, ৬:৩৬ এএম says : 0
    হ‍্যাঁ
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ