Inqilab Logo

ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

পঞ্চগড়ে জামিয়াতুল মোদার্রেছীনের শীতবস্ত্র বিতরণ

তেতুলিয়া (পঞ্চগড়) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

পঞ্চগড়ে জামিয়াতুল মোদার্রেছীনের উদ্যোগে মাদরাসা শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল রোববার দুপুরে পঞ্চগড় শহরের নুরুন আলা নুর কামিল মাদরাসার মাঠে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। প্রধান অতিথি হিসেবে শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র তুলেদেন পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মো. মজাহারুল হক প্রধান।
নুরুন আলা নুর কামিল মাদরাসার অধ্যক্ষ ড. মাওলানা মোহাম্মদ আব্দুর রহমান এর সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন পঞ্চগড় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম, পৌর মেয়র মো. তৌহিদুল ইসলাম, জামিয়াতুল মোদার্রেছীনের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক, ময়মনসিংহ জেলা জামিয়াতুল মোদার্রেছীনের সভাপতি ও ময়মনসিংহ ডিএস কালিম মাদরাসার অধ্যক্ষ ড. মাওলানা ইদ্রিস আলী খান, জামিয়াতুল মোদার্রেছীনের কেন্দ্রীয় কমিটির সহকারী মহাসচিব ও ফুলবন ফাজিল মাদসারা অধ্যক্ষ মাওলানা আব্দুর রাজ্জাক মিয়া, পঞ্চগড় জেলা জামিয়াতুল মোদার্রেছীনের সাধারণ সম্পাদক মাওলানা আরমান আলী খান, কালান্দিগঞ্জ ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মো. মোস্তাফিজুর রহমান, মাগুরমারী চৌরাস্তা পমিজউদ্দী দাখিল মাদরাসার সুপার মাওলানা মো. আমিরুল ইসলাম প্রমুখ। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, পঞ্চগড়ে প্রতি বছরের তুলনায় এ বছর শীত খুব বেশি হওয়ায় মাদরাসা শিক্ষার্থীদের এ শীতবস্ত্র বিতরণ করা হয়। আলোচনা শেষে জেলার ২২টি মাদসারার প্রায় ৫ শতাধিক শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র হিসেবে চাতর বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন