Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

বিরামপুরে অস্ত্রসহ দম্পতি আটক

বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

দিনাজপুর র‌্যাব-১৩ দায়িত্বরত টহল টিমের নায়েক সুবেদার বজলুর রশীদ এক অভিযান চালিয়ে গতকাল রোববার বিরামপুর সীমান্ত এলাকার কোল ঘেষা কাঠলা বাজারস্থ আজাহার আলী পুত্র মাদক চোরাচালানীর গডফাদার মমিনুর ইসলাম ওরফে মনির (৩৪) ও তার স্ত্রী মনিরা আকতার (২৩) এর বাড়িতে অভিযান চালিয়ে তাদের কাছে রাখা ১টি দেশিয় লোহার তৈরি ওয়ান সুটার গান, বিপুল পরিমান ইয়াবা, দুটি ভারতীয় পাসপোর্ট, ৬টি মোবাইল সেট, ভারতীয় মোবাইলের সীমসহ তাদের দু’জনকে আটক করে।
এলাকাবাসী জানান, মাদক চোরাচালানীর কোটিপতি গডফাদার মমিনুর ও তার স্ত্রী মনিরা আকতার মিলে সীমান্ত এলাকার ওপার থেকে প্রকাশ্যে ফেনসিডিল, ইয়াবাসহ বিভিন্ন প্রকার মাদকদ্রব্য এনে সারাদেশে সিন্ডিকেটের মাধ্যমে সরবরাহ করত। কোটিপতি মাদক সম্রাট মমিনুর সব মহল কে ম্যানেজ করে দীর্ঘদিন ধরে এসব ব্যবসা চালাত বলে সূত্রে জানা যায়। তাদের ভয়ে এলাকার কেউ তাদের বিষয়ে কথা বলতে সহস পেত না। অপর দিকে ওসি মনিরুজ্জামানের নেতৃত্বে পুলিশ একই এলাকায় অভিযান চালিয়ে ২৫০ বোতল ফেনসিডিল আটক করে।
বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান জানান, উক্ত মাদক চোরাচালানী গডফাদার মমিনুর ও তার স্ত্রী বিরুদ্ধে বিরামপুর থানায় একাধিক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে অস্ত্র ও মাদকের মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন