Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ০৮ মাঘ ১৪২৭, ০৮ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

৫ প্রতারক আটক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

রাজধানীতে তিতাস গ্যাসের কর্মকর্তা সেজে প্রতারণার দায়ে পাঁচ জনকে আটক করেছে সিআইডি। রাজধানীর যাত্রাবাড়ি ও মতিঝিল এলাকা থেকে তাদের আটক করা হয়। গতকাল এ তথ্য জানিয়েছেন সিআইডির সিনিয়র পুলিশ সুপার (মিডিয়া) শারমিন জাহান।
আটকরা হলেন- মো. শাহাদত খান (৪৫) মো. আফতাই উদ্দিন রাহাত (২৪), মো. জাহিদুর রহমান ওরফে জাবেদ (৪৩), জাহাঙ্গীর আলম (৫০) ও মো. ফরিদ হোসেন ওরফে আসলাম (৪০)।

সিআইডির সিনিয়র পুলিশ সুপার শারমিন জাহান জানান, গত শনিবার দুপুর পৌনে ১২টা থেকে বিকেল সোয়া ৪টা পর্যন্ত রাজধানীর যাত্রাবাড়ি ও মতিঝিল এলাকায় অভিযান চালানো হয়। এ সময় তাদের আটক করা হয়। আটকরা রাজধানীর বিভিন্ন এলাকায় বাসা-বাড়িতে ও বানিজ্যিক ভবনে এবং রেস্তোরায় তিতাস গ্যাসের অফিসার ও ঠিকাদার পরিচয় দিয়ে লাইন সংযোগের নামে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেয়। তারা তিতাস গ্যাসের লাইন সংযোগকারী প্রতারক চক্রের সক্রিয় সদস্য। তাদের কাছ থেকে ১ লাখ ২০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। তিনি আরো জানান, ওই চক্রের অন্য সদস্যদের আটক করতে অভিযান অব্যাহত আছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

১৮ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ