Inqilab Logo

ঢাকা শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭, ০৮ সফর ১৪৪২ হিজরী

নৌবাহিনী পরিবার কল্যাণ সংঘের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

নৌবাহিনী পরিবার কল্যাণ (বানৌপক) সংঘ ঢাকা শাখার উদ্যোগে রোববার গরীব ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। নৌবাহিনী প্রধানের সহধর্মিনী ও নৌবাহিনী পরিবার কল্যাণ সংঘের প্রেসিডেন্ট ডা. আফরোজা আওরঙ্গজেব প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্রসমূহ স্থানীয় দরিদ্র জনগোষ্ঠীর মাঝে বিতরণ করেন।আইএসপিআরের এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিÍতে আরো বলা হয়েছে, ঢাকার মিরপুর-১৪ নং এ অবস্থি’ত নাবিক কলোনী মাঠে সুবিধাবঞ্চিত শিশু, পঙ্গু, বয়স্ক নারী-পুরুষসহ অসহায় গরীব দুঃস্থ জনগোষ্ঠীর শীতের দুর্ভোগ লাঘবের লক্ষ্যে সংঘের নিজস্ব অর্থায়নে শীতবস্ত্রসমূহ বিতরণ করা হয়। এ সংঘের সভাপতি ডা. আফরোজা আওরঙ্গজেব এসময় সুবিধাবঞ্চিত শিশু, পঙ্গু, বয়স্ক নারী-পুরুষের খোঁজ খবর নেন ও অসহায় গরীব দুঃস্থ জনগোষ্ঠীর পাশে থাকার আশ¡াস প্রদান করেন। এসময় অন্যান্যের মধ্যে নৌবাহিনী পরিবার কল্যাণ সংঘ ঢাকা ও বিএন লেডিস ক্লাবের চেয়ারম্যান বেগম মনিরা রওশন ইকবাল ও সচিবসহ কার্যনির্বাহী কমিটির সদস্য উপস্থিত ছিলেন।-আইএসপিআর

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নৌবাহিনী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ