Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

শেখ হাসিনাকে খালেদা জিয়ার ঈদ শুভেচ্ছা

প্রকাশের সময় : ২৮ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : প্রতি বছরের ন্যায় এবারও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডি রাজনৈতিক কার্যালয়ে বিএনপির একটি প্রতিনিধি দল গতকাল সোমবার দুপুরে দলীয় প্রধানের এ শুভেচ্ছা কার্ড পৌঁছে দেন।
বিএনপির সমাজকল্যাণবিষয়ক সম্পাদক আবুল খায়ের ভূঁইয়ার নেতৃত্বে শুভেচ্ছার বার্তাবাহী প্রতিনিধি দলে আরও ছিলেন বরিশাল বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, আবদুল আওয়াল খান ও স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম।
শুভেচ্ছা কার্ড পৌঁছানো বিষয়টি নিশ্চিত করে আবুল খায়ের ভূঁইয়া ইনকিলাবকে জানান, আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে দলের দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপের কাছে বিএনপি চেয়ারপারসনের ঈদ শুভেচ্ছা কার্ডটি হস্তান্তর করা হয়েছে।
কার্ড হস্তান্তরের পর ধানমন্ডিতে আবুল খায়ের ভূঁইয়া সাংবাদিকদের বলেন, আমাদের দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে ঈদের শুভেচ্ছা কার্ড দিয়েছেন, সেটি পৌঁছাতে আমরা এসেছি।
দীর্ঘদিন দুই নেত্রীর মধ্যে মুখোমুখি সাক্ষাৎ কিংবা কথা না হলেও ঈদ ও বাংলা নববর্ষে তারা কার্ড পাঠিয়ে শুভেচ্ছা বিনিময় করে থাকেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শেখ হাসিনাকে খালেদা জিয়ার ঈদ শুভেচ্ছা
আরও পড়ুন