Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেখ হাসিনার সুসংগঠিত নেতৃত্বে আ.লীগ রাষ্ট্র ক্ষমতায় -আলোচনা সভায় এমপি শাওন

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

ভোলার লালমোহন উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কার্য নির্বাহী কমিটির প্রথম মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকাল ১১টায় থানার মোড় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন লালমোহন উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি ও ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন। এ সময় তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুসংগঠিত নেতৃত্বের জন্য বাংলাদেশ আওয়ামী লীগ আজ রাষ্ট্র ক্ষমতায়।

সভায় বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উদযাপন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালনসহ গুুরুত্বপূর্ণ পদক্ষেপ নেয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, পৌরমেয়র হাজী এমদাদুল ইসলাম তুহিন, উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক বজলুর রহমান, আব্দুর রাজ্জাক পঞ্চায়েত, মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা বেগম, যুগ্ম-সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, যুগ্ম সম্পাদক নুরুল ইসলাম প্রিন্স, সাংগঠনিক সম্পাদক মেজবাহ উদ্দিন আরজুসহ উপজেলা আওয়ামী লীগের কার্যকরি কমিটির ৭১ সদস্য-সদস্যা উপস্থিত ছিলেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এমপি শাওন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ