Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঢাবি শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় মামলা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২০, ১:১৪ পিএম

রাজধানীর কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় ক্যান্টনমেন্ট থানায় মামলা হয়েছে। অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে ওই ছাত্রীর বাবা মামলা দায়ের করেন। ঘটনাস্থল চিহ্নিত করে আলামত সংগ্রহ করেছে পুলিশ। থানা পুলিশের পাশাপাশি ঘটনা তদন্তে ডিবি ও র‌্যাব কাজ শুরু করেছে।

সোমবার (৬ জানুয়ারি) সকালে মামলা দায়ের করা হয় বলে জানিয়েছেন ক্যান্টনমেন্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাহান হক।

তিনি বলেন, ‘ভিকটিমের বাবা বাদী হয়ে মামলা করেছেন। আসামিরা সব অজ্ঞাত। তদন্ত শুরু হয়েছে।’

এদিকে, ক্যান্টনমেন্ট থানা পুলিশের এক কর্মকর্তা নাম প্রকাশ না করে বলেন, ‘রাতে ঘটনা ঘটলেও সকালে বিষয়টি নিয়ে কাজ শুরু করেছেন তারা। ঘটনাস্থল চিহ্নত করে আলামত সংগ্রহ করা হয়েছে। ভিকটিমের কয়েকজন সহপাঠী ও বন্ধুরা সকালে ঘটনাস্থল চিহ্নিত করতে পুলিশকে সহায়তা করেন। পুলিশ ওই এলাকার সব সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করার চেষ্টা করছে। ঢাবির বিআরটিসি’র বাসের চালককেও জিজ্ঞাসাবাদ করা হবে।’

প্রসঙ্গত, রবিবার (৫ জানুয়ারি) বিকাল সাড়ে ৫টার পর বিশ্ববিদ্যালয়ের বাসে করে ওই ছাত্রী বান্ধবীর বাসায় যাচ্ছিলেন। কুর্মিটোলা বাসস্টেশনে নামার পর তাকে অজ্ঞাত এক ব্যক্তি অনুসরণ করতে থাকে। মাঝপথে তাকে ধরে নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে। ঘটনাটি সন্ধ্যা ৭টা থেকে ৮টার মধ্যে ঘটে। পরে রাত ১০টার দিকে জ্ঞান ফেরে ওই ছাত্রীর। পরে তিনি রিকশায় করে বান্ধবীর বাসায় যান। সেখান থেকে বান্ধবীসহ অন্য সহপাঠীরা তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ