Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬, ০৯ শাবান ১৪৪১ হিজরী

সান্তাহারে একই রাতে ৩ স্থানে দুধর্ষ চুরি সংঘটিত হয়েছে

ব্যবসায়ীদের মাঝে আতংঙ্ক সৃষ্টি

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২০, ২:১৬ পিএম

সান্তাহারে একই রাতে তিনটি স্থানে চায়ের দুধর্ষ চুরি সংঘটিত হয়েছে। চোরেরা দোকানের তালা ভেঙ্গে বিতরে প্রবেশ করে নগদ টাকা মোবাইল কার্ডসহ প্রায় লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়েগাছে। এঘটনায় এলাকায় স্থানীয় ব্যবসায়ীদের মধ্যে আতংঙ্ক সৃষ্টি হয়েছে।
জানাযায়, শনিবার দিবাগত রাতে শহরের পোঁওতা রেলগেট এলাকার আব্দুল মজিদ বাবুর চায়ের দোকানের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। নগদ ৫ শত টাকা, এক হাজার টাকা মূল্যের মোবাইলের কার্ড, একটি বড় ড্যাক্স্রি, ৬টি বড় হাতাসহ প্রায় দশ হাজার টাকার মালামাল চুরি করে নিয়েগাছে।
এছার সান্তাহার তিলকপুর রোডের মাদকদ্রব্য অফিস এলাকয় সততা ষ্টোরের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে সিক্যারেট, ক্যাশবাক্স্র , ডিজিটাল ওজন পাল্লা,সহ প্রায় দশ হাজার টাকার মালামল চুরি করে নিয়েগাছে। এবং একই রাতে উপর পোঁওতা সারোওয়ার হোেেসনের চাতল মিলের দরজার তালা ভেঙ্গে প্রায় ৮০ হাজার টাকা মূল্যের ছয়টি খাসি চুরি করে নিয়েগাছে। ঘটনাটি এলাকায় জানাজানি হলে স্থানীয় ব্যবসায়ীদের মধ্যে আতংঙ্ক সৃষ্টি হয়েছে। এবিষয়ে থানায় কোন মামলা দায়ের করা না হলেও সান্তাহার টাউন পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক ওয়াদুদকে জানানো হয়েছে বলে জানাগেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ