Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খল চরিত্রে সাইফ আলী খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২০, ৩:৪৮ পিএম
সঞ্জয় লীলা ভনসালী ভেবেছেন। রণবীর সিংহ করে দেখিয়েছেন। তার পরেই মাথা ঘুরে গিয়েছে বলিউডের পরিচালকদের। ইতিহাস নির্ভর ছবিতে কাউকে খল চরিত্রে রাখতেই হবে। এবং তার লুক কম-বেশি খিলজিরই মতো।
 
গত বছরের শেষে মুক্তি পেল আশুতোষ গোয়ারিকরের ‘পানিপথ’। সেখানে আহমেদ শাহ আবদালির চরিত্রে ছিলেন সঞ্জয় দত্ত। তার লুকেও রণবীর সিংহ অভিনীত আলাউদ্দিন খিলজির ছোঁয়া। ‘জোধা আকবর’-এর পরিচালক আশুতোষের কাছ থেকে প্রত্যাশিত। কিন্তু তার ছবির সদাশিব রাও ভাউ-ও নাচছে ‘বাজিরাও মাস্তানি’র বাজিরাওয়েরই কায়দায়।
 
আগামী শুক্রবার মুক্তি পাচ্ছে অজয় দেবগণের প্রযোজনায় ‘তানাজি-দি আনসাং ওয়ারিয়র’, যেখানে উদয়ভানের চরিত্রে সাইফ আলী খান। প্রথমে তার লুক প্রকাশ পাওয়ার পরে ‘গেম অব থ্রোনস’-এ জন স্নোয়ের একটি লুকের সাথে হুবহু মিল পাওয়া গেছে। তা নিয়ে ভরে উঠেছিল সামাজিক মাধ্যম। তবে সিংহাসনে বসা উদয়ভানের সাথে আলাউদ্দিন খিলজির মিল বার করতে কষ্ট করতে হয় না। শুধু কালারটোনই যা আলাদা। একই ফর্মুলার ছবি যে ইন্ডাস্ট্রিতে চলছে না, ‘পানিপথ’-এ তা প্রমাণিত। ‘তানাজি’র ভাগ্যে কী রয়েছে, এখন সেটাই দেখার।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাইফ আলী খান

৬ জানুয়ারি, ২০২০
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ