Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

কালিয়ার ৩০ জনের বিরুদ্ধে মামলা : গ্রেফতার ৩

নড়াইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২০, ১২:০৪ এএম

নড়াইলের কালিয়ায় চাচিকে অনৈতিক প্রস্তাব দেওয়ার প্রতিবাদ করায় যুবক খুনের ঘটনায় ৩০ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করা হয়েছে। গত শনিবার রাতে নিহতের ভাই ইনামুল মোল্যা বাদি হয়ে উপজেলার নড়াগাতি থানায় মামলাটি দায়ের করেন। মৃত জহিরুল মোল্যা নড়াগাতি গ্রামের আকুব্বার মোল্যার ছেলে। ঘটনার পর থেকে নিহতের গ্রাম জুড়ে আতঙ্ক ও উত্তেজনা বিরাজ করছে। তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।
জানা যায়, অনেকদিন ধরে নড়াগাতি গ্রামের মৃত তায়জুল মোল্যার ছেলে জাহিদুল নিহত জহিরুলের আপন বিধবা চাচিকে উত্যক্ত করাসহ অনৈতিক প্রস্তাব দিয়ে আসছিল। চাচিকে উত্যক্ত করাসহ অনৈতিক প্রস্তাবের ঘটনাটি জানতে পেরে জহিরুল ওই ন্যাক্কার জনক ঘটনার প্রতিবাদ করে। প্রতিবাদ করায় লোক জানাজানিতে জাহিদুল ও তার সহযোগিরা ক্ষিপ্ত হয়ে গত ১ জানুয়ারি সন্ধ্যায় নড়াগাতি বাজারে জহিরুলের ওপর অতর্কিত হামলা চালিয়ে তাকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক আহত করে। প্রথমে গোপালগঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে ও পরে রাতে খুনলা মেডিক্যালে নেয়ার পথে সে মারা যায়। ওই ঘটনায় নিহতের ভাই বাদি হয়ে জয়নগর ইউপির সদস্য মো. ফিরোজ লস্কারসহ ২০ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ১০ জনকে আসামি করে মামলা দায়ের করেন।
নড়াগাতি থানার ওসি মো. আলমগীর কবির বলেন, ওই ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। তিন আসামিকে গ্রেফতারের পর আদালতে প্রেরণ করা হয়েছে। পলাতকদের গ্রেফতার করার জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন