Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অর্থনৈতিক জোন করবো : মোছলেম , ধানের শীষের গণজোয়ার : সুফিয়ান

চট্টগ্রাম-৮ আসনে উপ-নির্বাচন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২০, ১০:২৭ পিএম

মিথ্যাচারের মাধ্যমে বিএনপি নির্বাচনী পরিবেশ নষ্টের চেষ্টা করছে বলে অভিযোগ করেছেন চট্টগ্রাম-৮ (চান্দগাঁও-বোয়ালখালী) আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী মোছলেম উদ্দিন আহমদ। গতকাল সোমবার চিটাগাং ক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এ অভিযোগ করেন।
মোছলেম উদ্দিন আহমদ বলেন, আমরা নিয়মনীতি মেনে নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছি। অথচ বোয়ালখালীর পৌর মেয়র বিএনপি প্রার্থীর পক্ষে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে প্রচারণা চালাচ্ছেন। তিনি বলেন, নির্বাচনে জয়ী হলে সরকারের সহযোগিতায় এক বছরের মধ্যে কালুরঘাট সেতু দৃশ্যমান হবে। নির্বাচনী এলাকা সন্ত্রাস ও মাদকমুক্ত রাখার জন্য কাজ করবো। তিনি আরও বলেন, বোয়ালখালীর আমুচিয়া, করলডেঙ্গা ও জৈষ্ঠপুরার পাহাড়ি এলাকায় অর্থনৈতিক জোন গড়ে তোলা হবে।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, শ্রমিক লীগ নেতা শফর আলী, চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস, সাবেক সভাপতি আবু সুফিয়ান, সিইউজের সভাপতি নাজিমুদ্দীন শ্যামল, সাধারণ সম্পাদক মো. হাসান ফেরদৌস, প্রেস ক্লাব সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন চৌধুরী প্রমুখ।
এদিকে বিএনপির প্রার্থী আবু সুফিয়ানের সমর্থনে নগরীর পাঁচলাইশে গণসংযোগকালে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা গোলাম আকবর খোন্দকার বলেন, সাধারণ মানুষের স্বত:স্ফূর্ত উপস্থিতি প্রমাণ করে ধানের শীষের বিজয় সুনিশ্চিত। ভোট গণনা পর্যন্ত সবাইকে ভোট কেন্দ্র পাহারা দিতে হবে। ধানের শীষের বিজয় মানে খালেদা জিয়ার মুক্তির বিজয়। বিএনপির প্রার্থী আবু সুফিয়ান বলেন, জনগণের জোয়ার কেউ রুখতে পারবে না। গণসংযোগকালে উপস্থিত ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য ব্যরিস্টার মীর মোহম্মদ হেলাল উদ্দিন, মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, এরশাদ উল্লাহ প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপ-নির্বাচন

২৫ নভেম্বর, ২০২০
৫ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ