Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

পুলিশ সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে তদন্ত করছে: আইজিপি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২০, ২:২৪ পিএম

রাজধানীর কুর্মিটোলা এলাকায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ধর্ষণের ঘটনাটির তদন্ত এখন বাংলাদেশ পুলিশের এক নম্বর অগ্রাধিকারের কাজ বলে জানিয়েছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। আজ মঙ্গলবার দুপুরে ‘পুলিশ সপ্তাহ ২০২০’ উপলক্ষে বিগত বছরে প্রশংসনীয় ও ভালো কাজের স্বীকৃতি হিসেবে ৫৯৫ জন পুলিশ সদস্যকে ‘আইজিপি’স এক্সেমপ্লরি গুড সার্ভিসেস ব্যাজ’ (আইজিপি’স ব্যাজ) প্রদান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা জানান।

আইজিপি ড. জাবেদ পাটোয়ারী বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ধর্ষণের ঘটনার তদন্তে পুলিশের সবগুলো ইউনিট জড়িতদের খুঁজে বের করার চেষ্টা করছে।

তিনি বলেন, সময় বেঁধে দিয়ে তদন্ত করা যায় না। কোনো ঘটনা এক ঘণ্টার মধ্যেই বের করা সম্ভব হয়, আবার কোনো কোনো ঘটনার তদন্ত শেষ করতে সময় লাগে। দেখতে হবে আমরা আন্তরিকতার সঙ্গে কাজ করছি কি-না।

‘ঢাবি ছাত্রীর এই চাঞ্চল্যকর ধর্ষণের ঘটনা বাংলাদেশ পুলিশ সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে তদন্ত করছে এবং অপরাধীকে খুঁজে বের করার চেষ্টা চালিয়ে যাচ্ছে’- বলেন আইজিপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ