Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

গৌরীপুরে ইউপি চেয়ারম্যান ভিপি শহীদ গ্রেফতার

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২০, ৬:১৭ পিএম

সরকারি কর্মচারীকে মারধর ও চাঁদাবাজির মামলায় ময়মনসিংহের গৌরীপুর উপজেলার অচিন্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম অন্তরকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি অচিন্তপুর ইউনিয়ন আওয়ামীগের সাধারন সম্পাদক এবং গৌরীপুর সরকারী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি।
মঙ্গলবার সকালে (৭ জানুয়ারী) আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠিয়েছে পুলিশ। এর আগে সোমবার রাতে ময়মনসিংহ নগরীর নতুন বাজার মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
খবরের সত্যতা নিশ্চিত করেছেন গৌরীপুর থানার ওসি মো: বোরহান উদ্দিন। তিনি জানান, ইউপি চেয়ারম্যান শহীদের বিরুদ্ধে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয়ের অফিস সহকারী আব্দুল করিমকে মারধর এবং উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শফিকুল ইসলামের কাছে চাঁদা দাবির অভিযোগে দায়ের করা পৃথক দুটি মামলায় তাকে গ্রেফতার করা হয়।
কর্মচারীরা জানান, গত ২ জানুয়ারী ইউপি চেয়ারম্যান শহীদ প্রকল্প বাস্তবায়ন কার্যালয়ের অফিস সহকারী আব্দুল করিমকে লাঞ্চিত করেন। এর আগে গত বছর ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম অন্তর প্রকল্প বাস্তবায়ন অফিসের উপ-সহকারি প্রকৌশলী মাজহারুল ইসলাম ও যুব উন্নয়ন অফিসের অফিস সহায়ক আনোয়ার হোসেনকে মারপিট করে লাঞ্চিত করেন। পরে তিনি মুচলেকা দিয়ে রক্ষা পেলেও একই বছরে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শফিকুল ইসলামকে লাঞ্চিত করে চাঁদা দাবি করেন।
ভুক্তভোগীরা আরো জানান, চেয়ারম্যান শহিদুল ইসলামের হুমকীর মুখে চরম আতঙ্কের মধ্যে অফিস করতে হচ্ছে এ উপজেলার সরকারি কর্মচারীরা।
এবিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো: মাসুদ রানা জানান, ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলামের বিরুদ্ধে প্রশাসনের পক্ষ থেকে বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ