Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

আমরা লক্ষ্য করছি নির্বাচনের আগেই বিএনপি পরাজয় বরণ করেছে: আমির হোসেন আমু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২০, ৯:৩৫ পিএম

‘এটা কোনো মামুলি নির্বাচন নয়। একটি রাজনৈতিক যুদ্ধ। যদিও আমরা লক্ষ্য করছি নির্বাচনের আগেই বিএনপি পরাজয় বরণ করেছে। ভোটের আগেই তারা ইভিএমে ভোট কারচুপির কথা বলছে। কারণ তারা জানে তারা নিশ্চিত পরাজয় বরণ করবে। তাই তাদের সেই পরাজয়কে জাস্টিফাই করার জন্য আগে থেকে অগ্রিম বলে বেড়াচ্ছে।’- আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য আমির হোসেন আমু এসব কথা বলেছেন।

আজ মঙ্গলবার (০৭ জানুয়ারি) রাজধানীর মহানগর নাট্যমঞ্চে যুবলীগ আয়োজিত ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নুর তাপসের পক্ষে নির্বাচন পরিচালনা কমিটির সভায় বক্তারা এসব কথা বলেন।

আমির হোসেন আমু, ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে তাদের মন জয় করে ভোট কেন্দ্রে আনার ব্যবস্থা করতে হবে। তারা ভোট দিতে আসলেই আমাদের বিজয় নিশ্চিত। তবে ভোট চাওয়ার সময় কাউকে ক্ষমতার প্রভাব না দেখানোর পরামর্শ থাকবে।

আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর এই সদস্য বলেন, প্রত্যেক ভোটারের মন জয় করতে হবে। সবাইকে ভোটকেন্দ্রে আসার ব্যবস্থা করতে হবে। এতে আমাদের বিজয় নিশ্চিত হবে। তবে ভোট চাইতে গিয়ে কোনো ভোটারের সঙ্গে ক্ষমতার প্রভাব দেখানো যাবে না।

এ সময় উপস্থিত যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেন, ধানমন্ডি-হাজারীবাগের ভোটারদের ভালোবাসা চাই। তাপস মুখের কথায় রাজনীতি করে না। কাজ দিয়ে রাজনীতি করে না। তাপস ৩০ দিন, ৯০ দিন ও ১৮০ দিনের পরিকল্পনা নিয়ে কাজ করেছে। তাপস রাজনীতি করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে। ৩০ লাখ শহীদ, দুই লাখ মা-বোনের ইজ্জতের বিনিময়ে অর্জিত এই দেশে রাজনীতি নিয়ে ছেলে খেলা করতে দেওয় হবে না। আমার পিতা এই দেশের জন্য যুদ্ধ করেছেন, যুদ্ধে নিহতদের জন্য কেঁদেছেন।

এ সময় আরও বক্তব্য রাখেন মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নুর তাপস এবং ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আমির হোসেন আমু


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ