Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বায়োগ্যাস প্লান্ট থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার

স্টাফ রির্পোটার, গাইবান্ধা থেকে : | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার বরিশাল ইউনিয়নের ভগবানপুর গ্রামের বায়োগ্যাস প্লান্ট থেকে গতকাল মঙ্গলবার সকালে পুলিশ শাওন হাসান (৩৭) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে। নিহত শাওন ওই গ্রামের গ্রামের সাবু মিয়ার ছেলে। শাওন কোমরবাজারে দীর্ঘদিন ধরে মনোহরী দোকানে ব্যবসা করে আসছিল।
স্থানীয়রা জানায়, সোমবার রাত থেকে শাওনের কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। খোজাখুজির এক পর্যায়ে মঙ্গলবার সকালে ভগবানপুর-কোমরপুর বাজার এলাকায় মৃত আজিজার রহমানের বাড়ির কাছের একটি বায়োগ্যাস প্লান্টের পাশে রক্তের দাগ দেখতে পায় তার স্বজনরা। রক্তের দাগ বায়োগ্যাস প্লান্ট পর্যন্ত গেলে প্লান্টের ভেতর খোঁজ করে শাওনের লাশ দেখতে পেয়ে তারা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে। এসময় লাশটি ইট দিয়ে চাপা দিয়ে ডুবিয়ে রাখা হয়েছিল। পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্যবসায়ীর লাশ

১৭ ফেব্রুয়ারি, ২০২০
১৪ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ