Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

ইভিএম প্রস্তুতি পরিদর্শন করলেন সিইসি

চট্টগ্রাম-৮ উপ-নির্বাচন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

চট্টগ্রাম-৮ (চান্দগাঁও-বোয়ালখালী) আসনের উপ-নির্বাচনে ভোটগ্রহণ হবে ইলেক্ট্রনিক ভোটিং মেশিন-ইভিএমে। নির্বাচনী এলাকার ৪৩টি স্থানে চলছে ইভিএম প্রদর্শনী। এসব প্রদর্শনীতে ইভিএমে ভোটদান পদ্ধতি জানানো হচ্ছে ভোটারদের। মক ভোটও দিচ্ছেন ভোটাররা। গতকাল বিকেলে বোয়ালখালীর বশরত নগর সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং গোমদন্ডী পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ইভিএম প্রদর্শন ও প্রশিক্ষণ কার্যক্রম পরিদর্শন করেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা। এ সময় তিনি প্রদর্শনীতে আসা ভোটারদের সাথে কথা বলেন। ইভিএমে ভোটগ্রহণের জন্য যাবতীয় প্রস্তুতিতে সন্তোষ প্রকাশ করেন তিনি।

এ সময় সিইসির সঙ্গে ছিলেন নির্বাচন কমিশনের অতিরিক্ত সচিব মো. মোখলেচুর রহমান, যুগ্ম সচিব ফরহাদ আহমেদ খান, চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন অফিসার হাসানুজ্জামান, অতিরিক্ত আঞ্চলিক কর্মকর্তা আতাউর রহমান, বোয়ালখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা আছিয়া খাতুন। আগামী ১৩ জানুয়ারি এ আসনে ভোটগ্রহণ হবে। আগামীকাল বৃহস্পতিবার পর্যন্ত চলবে ইভিএম প্রদর্শনী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরিদর্শন করলেন সিইসি
আরও পড়ুন