Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী

মঠবাড়িয়ায় ইয়াবাসহ গ্রেফতার ২

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২০, ৩:২৮ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ বুধবার ভোররাতে উপজেলার আলগী বাজার সংলগ্ন কালভার্টে অভিযান চালিয়ে ইয়াবাসহ আরিফুল ইসলাম (২২) ও সুমন খান (২৪) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময়ে ২ মাদক ব্যবসায়ীর কাছ থেকে ৫ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ী আরিফুল ইসলাম উপজেলার পূর্ব পাতাকাটা গ্রামের বাবুল মোক্তারের ছেলে ও মাদক ব্যবসায়ী সুমন খান উপজেলার বাদুরা গ্রামের বাদল খানের ছেলে।

থানাসূত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ভোররাতে উপজেলার আলগী বাজার এলাকায় অভিযান চালালে মাদক ব্যবসায়ী আরিফুল ও সুমনসহ মাদক ক্রেতা পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা করলে দাওয়া করে মাদক ব্যবসায়ী আরিফুল ও সুমনকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান জানান, মাদক ব্যবসায়ী আরিফুল ও সুমনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে বুধবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ