Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইবি শিক্ষক সমিতির নতুন দায়িত্ব গ্রহণ

ইবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২০, ৪:২৭ পিএম

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শিক্ষক সমিতির নব নির্বাচিতদের দায়িত্ব গ্রহণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বুধবার বেলা সাড়ে ১১ টায় শিক্ষক সমিতির কার্যালয়ে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জানা গেছে, সমিতির সদ্য বিদায়ী সভাপতি প্রফেসর ড. কামাল হোসেনর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রফেসর ড. আলমগীর হোসেন ভুঁইয়া, নব নির্বাচিত সভাপতি প্রফেসর ড. কাজী আখতার হোসেন, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মুস্তাফিজুর রহমান উপস্থিত ছিলেন। এছাড়াও সহ-সভাপতি প্রফেসর ড. মেহের আলী, যুগ্ন-সাধারণ সম্পাদক প্রফেসর ড. মিজানুর রহমান, কোষাধ্যক্ষ প্রফেসর ড. সেলিনা নাসরিন, সিন্ডিকেট সদস্য প্রফেসর ড. মাহবুবর রহমান, সহকারী অধ্যাপক ড. আনিচুর রহমানসহ সংগঠনটির অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ড. কাজী আখতার হোসেন বলেন, ‘ইসলামী বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি বিশ্ববিদ্যালয়ের স্বার্থ সংশ্লিষ্ট একটি সংগঠন। আমরা আমাদের কাজ যথাযথভাবে পালনের চেষ্টা করবো। সমিতি এগিয়ে নিতে সকলের সহযোগিতা কামনা করছি।’

উল্লেখ্য, গত ১৫ ডিসেম্বর (রবিবার) বিশ্ববিদ্যালয়ে ইবি শিক্ষক সমিতির নির্বাচন-২০২০ অনুষ্ঠিত হয়। নির্বাচনে সভাপতি হিসেবে আওয়ামীপন্থী প্যানেল থেকে হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের সভাপতি প্রফেসর ড. কাজী আখতার হোসেন সভাপতি এবং বিএনপি-জামায়াতপন্থী শিক্ষকদের সমন্বিত প্যানেল থেকে আল-হাদিস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের প্রফেসর ড. মোস্তাফিজুর রহমান সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ