Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশালে শীর্ষ সন্ত্রাসী ও মাদক মামলার আসামী গ্রেফতার

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২০, ৭:০১ পিএম

বরিশালের উজিরপুরের গুঠিয়া এলাকার শীর্ষ সন্ত্রাসী অস্ত্র ও মাদকের ৭ মামলার আসামী আনিচ হাওলাদারকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার গভীর রাতে গুঠিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আনিচ ওই এলাকার জাবেদ আলী হাওলাদারের ছেলে। উজিরপুর থানার ওসি (তদন্ত) মো. হেলাল উদ্দিন এ গ্রেফতারের কথা নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, আনিচ হাওলাদারের বিরুদ্ধে অস্ত্র আইনে ২টি এবং মাদকের ৫টি মামলা রয়েছে। কয়েক বছর আগে সে পিরোজপুরের বেকুটিয়া ফেরীঘাটে বিদেশী একটি নাইন এমএম পিস্তল সহ গ্রেফতার হয়েছিলো। ওই মামলায় জামিনে বের হয়ে সে আবারও অস্ত্র ব্যবসায় জড়িয়ে পড়ে। বছরখানেক আগে তাকে নিজ বাড়ি থেকে একটি বিদেশী পিস্তল সহ আইন-শৃঙ্খলা বাহিনী গ্রেফতার করে। এর আগে যশোর সহ দেশের বিভিন্ন এলাকায় মাদক সহ সে গ্রেফতার হয়েছিল। সবশেষ গত বছরের শেষদিকে ইয়াবা সহ গ্রেফতার হলে গত সপ্তাহে জামিনে মুক্তি পায় সে। জামিনে মুক্তি পেয়ে ফের সে মাদক ব্যবসায় জড়িয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ