Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০, ০৫ ফাল্গুন ১৪২৬, ২৩ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

সরকার এবারও নাটক করার প্রস্তুতি নিচ্ছে: ড. কামাল হোসেন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২০, ৯:২৯ পিএম

‘আমরা অতীতেও দেখেছি, নির্বাচন প্রক্রিয়া কীভাবে ধ্বংস করে ফলাফল ঘোষণা করা হয়েছে। আমাদের ধারণা সরকার এবারও একই নাটক করার প্রস্তুতি নিচ্ছে।’- জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন এসব কথা বলেছেন।

আজ বুধবার (৮ জানুয়ারি) গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন তার মতিঝিলের চেম্বারে ঢাকা উত্তর সিটিতে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আওয়াল এবং দক্ষিণের প্রার্থী ইশরাকের সাথে বৈঠক শেষে এসব কথা বলেন।


ড. কামাল বলেন, সিটি নির্বাচন যেন জনগণের আকাঙ্ক্ষা অনুযায়ী হয় সেই ব্যবস্থা করতে অবশ্যই সরকারের ওপর চাপ সৃষ্টি করতে হবে। সরকার যদি একবারে নির্লজ্জ ভাবে সেই নির্বাচন ধ্বংস করে তাহলে আমাদের আন্দোলনের দিকে এগিয়ে যেতে হবে।

এই সংবিধান প্রণেতা অভিযোগ করে আরও বলেন, সরকার বিভিন্ন কর্মকাণ্ডের মাধ্যমে গণতন্ত্রকে আবারও ধ্বংস করার প্রস্তুতি নিচ্ছে। জনগণকে ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে এসে নিজেদের অধিকার প্রতিষ্ঠা এবং দেশ বাঁচাতে হবে। আমার বিশ্বাস জনগণ অবশ্যই তাদের ভোটাধিকার প্রয়োগ করে নিজেদের পছন্দমতো প্রতিনিধি নির্বাচনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

এর আগে কামাল হোসেনের সভাপতিত্বে জোটের এক বৈঠকে তাবিথ ও ইশরাককে সমর্থন দেয় ঐক্যফ্রন্ট। সূত্র : ইউএনবি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ড. কামাল হোসেন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ