Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬, ০৩ রজব ১৪৪১ হিজরী

চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে ২ বাংলাদেশি নিহত

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২০, ১০:৫৪ এএম | আপডেট : ১:২২ পিএম, ৯ জানুয়ারি, ২০২০

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ওয়াহেদপুর সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী-বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নিহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় আহত হয়েছেন এক ভারতীয় নাগরিকসহ দুইজন। বুধবার রাত ১০ টার দিকে গুলির ঘটনা ঘটে।
নিহতরা হলেন- শিবগঞ্জ উপজেলার সরকারপাড়ার সেলিম রেজা ও দশরশিয়া গ্রামের সুমন আলী। এছাড়া আহত হয়েছেন ভারতীয় নাগরিক লালবর ও সাদেকুল। তারা দুজন রাজশাহী মেডিকেল কেলজ হাসপাতালের চার নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।
স্থানীয়রা জানান, রাত ১০টার দিকে কয়েকজন বাংলাদেশি গরু চোরাচালানীরা সীমান্ত অতিক্রম করার সময় বিএসএফের চাঁদনীচক ক্যাম্পের সদস্যরা তাদের লক্ষ করে গুলি চালায়। এতে ঘটনাস্থলেই মারা যান সেলিম ও সুমন। আহত লালবর ও সাদেকুলকে তাদের সহযোগিরা উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় চিকিৎসার জন্য।
৫৩ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল মাহবুবুর রহমান খান জানান, বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নিহত হওয়ার কথা শুনেছেন তারা। তবে নিহতদের পরিবার থেকে বিজিবির কাছে কোনো অভিযোগ দেয়া হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএসএফের গুলিতে নিহত

৭ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ