Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খোলা আকাশের নিচে পাঠদান

আড়কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়

বালিয়াকান্দি (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২০, ১২:০৫ এএম

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের আড়কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই ঘন কোয়াশার মধ্যে শিক্ষার্থীদেরকে খোলা আকাশের নিচে চলছে পাঠদান।
গতকাল বৃহস্পতিবার সকালে গিয়ে দেখা গেছে, বিদ্যালয় মাঠ চত্ত¡রে খোলা আকাশের নিচে চলছে পাঠ দান।
বিদ্যালয়ের অভিভাবক ও শিক্ষার্থীরা জানান, ক্লাস রুমের ব্যবস্থা করেই তবে নতুন ভবন তৈরির কাজ করা উচিত ছিল কর্তৃপক্ষের। এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ভারতী মৈত্র জানান, নতুন ভবন তৈরির কাজ চলছে। পাঠ দানের ক্লাস রুম না থাকার কারণে খোলা আকাশের নিচে শিক্ষার্থীদের ক্লাস নিতে হচ্ছে।
উপজেলা শিক্ষা অফিসার মো. আশরাফুল হক জানান, নতুন ভবনের কাজের জন্য শিক্ষার্থীদের খোলা আকাশের নিচে পাঠদানের কর্যক্রম চলছে। আগামী শনিবারের মধ্যে টিনের ছাপরা তৈরি করে শিক্ষার্থীদের পাঠদানের ব্যবস্থা করা হবে। উপজেলা নির্বাহী কর্মকর্তা ইশরাত জাহান জানান, এ বিষয়ে আমার কিছু জানা নেই।



 

Show all comments
  • M ismail Kabir Ahmed ১০ জানুয়ারি, ২০২০, ১২:১৪ এএম says : 0
    Bangladesh now unnouner shirshi ei obostai scool book golo free nadiye oi taka golo diey jai shokol school damage or school nai onek ovabi jaigai school proujon shekhane boi golar taka diye school banaiay dewa hok
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাঠদান

১০ জানুয়ারি, ২০২০
১৮ ফেব্রুয়ারি, ২০১৯
২৬ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ