Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাটুরিয়ায় প্রবাসীর স্ত্রী-পুত্র খুন

সাটুরিয়া (মানিকগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২০, ১২:০৩ এএম

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলা সদরের উত্তর কাউন্নাড়া এলাকার সউদী প্রবাসীর স্ত্রী পারভীন আক্তার (২৬) ও তার শিশু পুত্র নূর হোসেনকে (৫) হত্যা করা হয়েছে। নিহত পারভীন উত্তর কাউন্নাড়া এলাকার আ. রহমান ক্বারীর পুত্র মজনুর স্ত্রী। গতকাল দুপুরে উত্তর কাউন্নাড়া এলাকার প্রবাসী মজনুর দোতলা বাসার একটি কক্ষ থেকে পুলিশ নিহত মা ও ছেলের রক্তাক্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় নিহতের শ্বশুর, শাশুড়ি, দেবরসহ বাড়ির সকলকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে গেছে পুলিশ।
জানা গেছে, সউদী প্রবাসী মজনুর স্ত্রী তার ছোট ছেলেকে নিয়ে শ্বশুর বাড়ির দোতলা বাড়ির একটি রুমে থাকতো। আর দোতলার অন্য রুমগুলোতে মজনুর বাবা-মা ও ভাই থাকতো। গত বুধবার রাতের কোন এক সময় পারভীন ও তার পুত্রকে হত্যা করে দুর্বৃত্তরা। পরে গতকাল সকালে রুমের ভেতর খাটে রক্তাক্ত লাশ দেখতে পায় তার শ্বশুর বাড়ির লোকজন।
সাটুরিয়া থানার ওসি মতিয়ার রহমান মিঞা বলেন, গত বুধবার রাতের কোনো এক সময় পারভীন ও নূর হোসেনকে হত্যা করা হয়। গতকাল খবর পেয়ে ঘটনাস্থল থেকে মা ও ছেলের লাশ উদ্ধার করা হয়। নিহতদের শরীরে একাধিক ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় সাটুরিয়া থানায় হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। হত্যার তথ্য উদ্ধারে নিহতের শ্বশুর বাড়ির সকলকে আটক করে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্ত্রী-পুত্র খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ