Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইসলামের বিধান প্রয়োগ করলে হত্যাধর্ষণ বন্ধ হবে

আল্লামা ইসমাঈল নূরপুরী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর শায়খুল হাদীস আল্লামা ইসমাঈল নূরপুরী বলেছেন, প্রচলিত আইন দিয়ে হত্যা ধর্ষণ বন্ধ করা যাচ্ছে না। বরং দিন দিন তা বেড়েই চলছে। এমনকি বিশ^বিদ্যালয়ের ছাত্রীও ধর্ষণের শিকার হচ্ছে। ইসলামী বিধান প্রয়োগ করা হলেই হত্যা ধর্ষণ বন্ধ হবে।

আর খেলাফত ব্যবস্থা প্রতিষ্ঠা হলেই ইসলামী বিধান প্রয়োগ করা যাবে। খেলাফত প্রতিষ্ঠার আন্দোলনকে তৃণমৃলে পৌঁছিয়ে দিতে হবে। গতকাল বৃহস্পতিবার বিকেলে পুরানা পল্টনস্থ বাংলাদেশ খেলাফত মজলিসের কার্যালয়ে কেন্দ্রীয় শূরার দ্বিতীয় অধিবেশনে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে দলের মহাসচিব মাওলানা মাহফুজুল হকের পরিচালনায় আরো উপস্থিত ছিলেন, দলের নায়েবে আমীর মাওলানা আফজালুর রহমান, মাওলানা রেজাউল করিম জালালী, মাওলানা খুরশিদ আলম কাসেমী, মুফতি সাঈদ নূর, মাওলানা জালালুদ্দীন আহমদ, মাওলানা আতাউল্লাহ আমীন, মাওলানা কোরবান আলী, মাওলানা আব্দুল আজীজ, মাওলানা আজিজুর রহমান হেলাল, মাওলানা এনামুল হক মুসা, মাওলানা জি এম মেহেরুল্লাহ, মাওলানা মুহসিনুল হাসান, মাওলানা নিয়ামতুল্লাহ, মাওলানা হারুনুর রশীদ ভূইয়া, মাওলানা রুহুল আমীন ও মাওলানা আব্দুল মুমিন নেতৃবৃন্দ বলেন, পেয়াজসহ নিত্য প্রয়োজনীয় জিনিষের দাম বার বার বৃদ্ধি পাওয়াতে মানুষ দুর্ভোগ পোহাচ্ছে। সরকারকে এ বিষয়ে কঠোর ভূমিকা নিতে হবে। তারা বলেন, দেশের বিভিন্ন স্থানে শৈত্যপ্রবাহ চলছে। গরীব দুঃখীদের পাশে দাঁড়াতে তারা দলীয় নেতা কর্মী, ব্যবসায়ী ও রাজনীতি এবং বিভিন্ন পেশার মানুষদের প্রতি আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যাধর্ষণ বন্ধ হবে
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ