Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

সিরাজদিখানে নিখোঁজ প্রকৌশলীর লাশ ৫ দিন পর উদ্ধার

সিরাজদিখান(মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২০, ৪:১৩ পিএম

নারায়নগঞ্জের ফতুল্লা থানার বক্তাবলী এলাকায় বুড়িগঙ্গা নদীতে ট্রলার থেকে পড়ে গিয়ে নিখোঁজ হন মাহাফুজুর রহমান জিসান(৩৫) ও লিখন (৩২) নামে দুই প্রকৌশলী। নিখোঁজের ৫ দিন পর শুক্রবার দুপুরে সিরাজদিখান উপজেলার লতব্দী ইউনিয়নের পুরানভাষানচর কাছে ধলেশ্বরী নদীতে প্রকৌশলী মাহাফুজুর রহমান এর লাশ ভেসে উঠলেও লিখন নামে আরোও একজন প্রকৌশলী এখনও নিখোজ রয়েছে । নিহত মাহাফুজুর রহমান রাজশাহী জেলার বোয়লমারী থানার গোরহাঙ্গা গ্রামের মৃত মোখলেছুর রহমানের ছেলে । নিখোজ লিখনের বাড়ী ফরিদপুর ।
পুলিশ ও নিখোজের স্বজনরা জানান, মাহাফুজুর রহমান জিসান ও লিখন সাভার জেলার আশুলিয়া থানায় ‘বাংলা ক্যাট’ নামের একটি বেকু কোম্পনীতে চাকরী করতেন সেই সুবাধে গত ৬ ই জানুয়ারী নারানগঞ্জ জেলার ফতুল্লার বক্তাবলীতে কোম্পনীর কাজ শেষ করে ভোর সাড়ে ৫ টায় ট্রলার যোগে বুড়িগঙ্গা নদী পার হতে গিয়ে লঞ্চের সাথে ট্রলারের ধাক্কা লাগলে দুজনেই নদীতে পরে গিয়ে নিখোজ হন । নিখোজের ৫ দিন পর মেহেদীর লাশ আজ শুক্রবার সিরাজদিখানে পুরান ভাষানচর করমালি মারকেট এলাকায় ধলেশ্বরী নদীতে ভেসে উঠে । নিহতের স্বজনরা লাশ শনাক্ত করে এবং পুলিশ লাশ উদ্ধার করে সিরাজদিখান থানায় নিয়ে আসে। আরো জানা যায়, মাহাফুজুর রহমানের বা পয়ের হাটু থেকে পায়ের গোড়ালির মাংসপেশী বিচ্ছিন্ন হয়ে গেছে এবং কপালে আঘাতের দাগ রয়েছে।

সিরাজদিখান থানার ওসি মো.ফরিদ উদ্দিন জানান, পুরান ভাষানচর গ্রাম সংলগ্ন ধলেশ্বরী নদীতে লাশ ভাসতে দেখে স্থানীয়রা সিরাজদখান থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে। পরে পরিবারের সদস্যরা নিখোঁজ প্রকৌশলী মাহাফুজুর রহমান জিসানের লাশ শনাক্ত করে। তিনি আরো জানান, সরতহাল করে লাশ ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানোর পস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রকৌশলীর লাশ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ