Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুক্তিযোদ্ধাদের মায়েরা পেলেন

রত্মগর্ভা সম্মাননা

তেঁতুলিয়া (পঞ্চগড়) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে পঞ্চগড়ে মুক্তিযোদ্ধা মা’দের রত্মগর্ভা সম্মাননা প্রদান করেছে জেলা প্রশাসন। গতকাল শুক্রবার দুপুরে পঞ্চগড় শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে জেলা প্রশাসনের উদ্যোগে পঞ্চগড় জেলার মুক্তিযোদ্ধা মা’দের (যারা বেঁচে আছেন) রতœগর্ভা মা সম্মাননা প্রদান করা হয়েছে।
এসময় জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিনের সভাপতিত্বে আনুষ্ঠানিকভাবে রংপুর বিভাগীয় কমিশনার কেএম তারিকুল ইসলাম জেলার পাঁচ উপজেলার ৪০ জন মুক্তিযোদ্ধা মায়ের হাতে ক্রেস্ট ও বিভিন্ন উপহার সামগ্রী তুলে দেন। এসময় অতিরিক্ত পুলিশ সুপার নাঈমুল হাসান, জেলা পরিষদ চেয়ারম্যন আনোয়ার সাদাত সম্রাট, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল আলীম খান ওয়ারেশী, মেয়র মো. তৌহিদুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান আমীরুল ইসলাম ও সাবেক ডেপুটি কমান্ডার মুক্তিযোদ্ধা ওয়ায়েসুল কোরায়সী, নারী মুক্তিযোদ্ধা রোকেয়া বেগমসহ গণমাধ্যমকর্মী, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ