Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইসলামী আন্দোলনের মেয়রপ্রার্থীর প্রচারণা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) নির্বাচনে আনুষ্ঠানিকভাবে প্রচারণা শুরু করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মেয়রপ্রার্থী আব্দুর রহমান। গতকাল বাদ জুমআ জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে নামাযের পর থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেন আব্দুর রহমান। প্রচারণায় ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, আব্দুল আউয়াল, ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সেক্রেটারী জেনারেল মাওলানা নেছার উদ্দিন, দক্ষিণ সভাপতি মুফতী মানসুর আহমদ সাকী উপস্থিত ছিলেন। এসময় তিনি বায়তুল মোকাররম উত্তর গেট, দক্ষিণ গেট ও পশ্চিম গেট, জিপিও, পুরানা পল্টন, নয়াপল্টন, দৈনিকবাংলা, বিজয়নগর এলাকায় ব্যাপক গণসংযোগ চালান।

এদিকে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচন পরিচালনা কমিটির এক সভা বাদ জুমআ সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে মেয়রপ্রার্থী আলহাজ্ব আব্দুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন রাজনৈদিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম প্রমুখ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী আন্দোলন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ