Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিরাজদিখানে নিখোঁজ প্রকৌশলীর লাশ উদ্ধার

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের ফতুল্লা থানার বক্তাবলী এলাকায় বুড়িগঙ্গা নদীতে ট্রলার থেকে পড়ে গিয়ে নিখোঁজ হন মাহাফুজুর রহমান জিসান (৩৫) ও লিখন (৩২) নামে দুই প্রকৌশলী। নিখোঁজের পাঁচদিন পর গতকাল দুপুরে সিরাজদিখান উপজেলার লতব্দী ইউনিয়নের পুরান ভাষানচরের কাছে ধলেশ্বরী নদীতে প্রকৌশলী মাহাফুজুর রহমানের লাশ ভেসে উঠলেও লিখন এখনও নিখোঁজ রয়েছেন। নিহত মাহাফুজুর রহমান রাজশাহী জেলার বোয়লমারী থানার গোরহাঙ্গা গ্রামের মৃত মোখলেছুর রহমানের ছেলে। নিখোঁজ লিখনের বাড়ি ফরিদপুর।
পুলিশ ও নিখোঁজের স্বজনরা জানান, মাহাফুজুর রহমান জিসান ও লিখন আশুলিয়ায় বাংলা ক্যাট নামের একটি ভেকু কোম্পানিতে চাকরি করতেন। গত সোমবার নারায়ণগঞ্জের ফতুল্লার বক্তাবলীতে কোম্পানির কাজ শেষ করে ভোর সাড়ে ৫টায় ট্রলার যোগে বুড়িগঙ্গা নদী পার হতে গিয়ে লঞ্চের সাথে ট্রলারের ধাক্কা লাগলে দুজনেই নদীতে পড়ে নিখোঁজ হন। নিখোঁজের পাঁচদিন পর জিসানের লাশ গতকাল সিরাজদিখানের পুরান ভাষানচর করমালি মার্কেট এলাকায় ধলেশ্বরী নদীতে ভেসে উঠে। নিহতের স্বজনরা লাশ শনাক্ত করে এবং পুলিশ লাশ উদ্ধার করে সিরাজদিখান থানায় নিয়ে আসে। আরো জানা যায়, মাহাফুজুর রহমানের বা পায়ের হাটু থেকে পায়ের গোড়ালির মাংসপেশী বিচ্ছিন্ন হয়ে গেছে এবং কপালে আঘাতের দাগ রয়েছে। সিরাজদিখান থানার ওসি মো. ফরিদ উদ্দিন জানান, পুরান ভাষানচর গ্রাম সংলগ্ন ধলেশ্বরী নদীতে লাশ ভাসতে দেখে স্থানীয়রা সিরাজদিখান থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। পরে পরিবারের সদস্যরা নিখোঁজ প্রকৌশলী মাহাফুজুর রহমান জিসানের লাশ শনাক্ত করে। সুরতহাল করে লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ