Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে কিশোরীকে ধর্ষণের ঘটনায় মামলা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২০, ২:২৬ পিএম

ঢাকার ভাটারা এলাকায় ১২ বছর বয়সী এক কিশোরীকে গণধর্ষণের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

আজ শনিবার ভুক্তভোগীর বড় বোন বাদী হয়ে অজ্ঞাত ৪ জনকে আসামি করে ভাটারা থানায় মামলা দায়ের করেছেন।
ভাটারা থানার ওসি মুক্তারুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, ভুক্তভোগীর বড় বোন বাদী হয়ে অজ্ঞাত ৪ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন।
এর আগে ওই কিশোরী গণধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। যার পরিপ্রেক্ষিতে গতকাল শুক্রবার রাতে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।
পরিবারের সঙ্গে ভাটারা এলাকাতেই থাকে ধর্ষণের শিকার ওই কিশোরী।

পরিবারের অভিযোগ, বাসার সামনে থেকে তুলে নিয়ে গিয়ে ওই কিশোরীকে রাতভর গণধর্ষণ করা হয়েছে।

তার বড় বোন বলেন, গত বৃহস্পতিবার রাত ১০টা থেকে সে নিখোঁজ ছিল। রাতভর তাকে কোথাও খুঁজে পাওয়া যায়নি। শুক্রবার ভোর পাঁচটার দিকে ভাটারার একটি রাস্তায় তাকে পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন খবর দেয়। পরে আমরা গিয়ে সেখান থেকে তাকে উদ্ধার করি।
‘প্রথমে লজ্জা ও ভয়ের কারণে বিষয়টি কাউকে জানাতে চাইনি। পরে পরিবারের সম্মতিক্রমে শুক্রবার রাতে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে যাই। এখন সেখানেই ভর্তি রয়েছে।’

তিনি আরও বলেন, আমার বোনের কাছ থেকে জানতে পেরেছি, একটি ছেলে বাসার সামনে থেকে আমার বোনকে ফুসলিয়ে নিয়ে যায়। পরে তার চোখ-হাত-পা বেঁধে চারজন মিলে তাকে ধর্ষণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ