Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

মার্কেন্টাইল ব্যাংকের ‘স্ট্র্যাটেজিক বিজনেস কনফারেন্স’ অনুষ্ঠিত

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২০, ২:৫৭ পিএম

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের ‘স্ট্র্যাটেজিক বিজনেস কনফারেন্স-২০২০’ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১১ জানুয়ারি) রাজধানীর রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনে অনুষ্ঠিত হয়। এতে ব্যাংকের ১৪৮ জন শাখা প্রধান, জোনাল হেড ও প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানরা অংশ নেন। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের পরিচালনা পরিষদের চেয়ারম্যান সংসদ সদস্য মোরশেদ আলম এবং সভাপতিত্ব করেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান আকরাম হোসেন (হুমায়ুন)। নির্বাহী কমিটির চেয়ারম্যান মো. আনোয়ারুল হক, মার্কেন্টাইল ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান এম আমানউল্লাহ, মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান মো. নাসিরউদ্দিন চৌধুরী, পরিচালক এ এস এম ফিরোজ আলম, এম এ খান বেলাল ও প্রফেসর ড. মো. হামিদ উল্লাহ ভূঁইয়া।

মোরশেদ আলম ২০১৯ সালে ব্যাংকের মুনাফা ও সেবাসহ সার্বিক মানোন্নয়নে শাখা ও বিভাগীয় প্রধানদের ধন্যবাদ দেন। তিনি আরও মেধা ও শ্রম দিয়ে চলতি বছর মুনাফার কাঙ্খিত লক্ষ্য অর্জনে শাখা প্রধানদের গুরুত্বপূর্ণ কর্মকৌশল প্রদান করেন।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরী অত্যাধুনিক ও প্রযুক্তিনির্ভর ব্যাংকিং সেবার মাধ্যমে গ্রাহকদের আস্থার প্রতিফলন ঘটাতে সকল পর্যায়ের কর্মকর্তা ও নির্বাহীদের দিক নির্দেশনা দেন। দেশের কৃষক ও গরীবের কাছে ব্যাংকিং সেবা পৌঁছে দিয়ে মার্কেন্টাইল ব্যাংককে একটি ‘আলোকিত ব্যাংক’ হিসেবে প্রতিষ্ঠিত করতে তিনি সবার প্রতি আহবান জানান। এছাড়াও মার্কেন্টাইল ব্যাংকের ‘এজেন্ট ব্যাংকিং’ ও ‘ইসলামিক ব্যাংকিং উইনডোর’ সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে তিনি শাখা প্রধানদের পরামর্শ দেন।

অনুষ্ঠানে এছাড়াও উপস্থিত ছিলেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মতিউল হাসান, উপব্যবস্থাপনা পরিচালক জি ডবিøউ এম মোর্তজা, মো. জাকির হোসাইন, আদিল রায়হান, শামীম আহমেদ ও ড. মো. নুরুল ইসলামসহ ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মার্কেন্টাইল ব্যাংক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ