Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬, ০৪ রজব ১৪৪১ হিজরী

প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীকে কৃতজ্ঞতা জানালো বগুড়া জেলা জমিয়াতুল মোদার্রেছীন

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২০, ৬:৩৫ পিএম

মাদরাসা ক্ষেত্রে জনবল কাঠামো ২০১৮ অনুযায়ী নব সৃষ্ট পদে নিয়োগ এবং মাদরাসা শিক্ষক-কর্মচারীদের উচ্চতর স্কেলে সহ বিভিন্ন সুযোগ সুবিধা প্রদান করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা , শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি , শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল সহ শিক্ষা মন্ত্রণালয় ও মাদরাসা অধিদপ্তরের কর্মকর্তাদের প্রতি শুকরিয়া জানিয়েছেন বগুড়া জেলা জমিয়াতুল মোদার্রেছীন নেতৃবৃন্দ ।

শনিবার বাদ আছর জমিয়াতুল মোদার্রেছীন বগুড়া জেলা শাখা কার্যালয়ে অনুষ্ঠিত এক সাংগঠনিক সভায় শুকরিয়া জানানোর পাশাপাশি এবতেদায়ী মাদরাসার প্রাপ্য সরকারি সুযোগ সুবিধার ক্ষেত্রে বিরাজিত অসামঞ্জস্য সমুহ দূর করারও জোর দাবি জানানো হয় । পাশাপাশি মাদরাসা শিক্ষাক্ষেত্রে যুগান্তকারি বিভিন্ন সুযোগ সুবিধা আদায়ের ক্ষেত্রে বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছিন এর সুযোগ সভাপতি ও দৈনিক ইনকিলাব সম্পাদক আলহাজ্ব এএমএম বাহাউদ্দিন ও মহাসচিব অধ্যক্ষ মাওঃ শাব্বির আহম্মেদ মোমতাজির নিরলস প্রচেষ্টা ও সাংগঠনিক উদ্যোগের জন্য তাদের প্রতিও কৃতজ্ঞতা জানানো হয় ।

সভায় সভাপতিত্ব করেণ জমিয়াতুল মোদার্রেছীন বগুড়া জেলা শাখার সভাপতি মাওঃ আব্দুল হাই বারী । সেক্রেটারি মাও ঃ রাগেব হাসান ওসমানির পরিচালনায় অনুষ্ঠিত এই সভায় বক্তব্য রাখেন সর্বজনাব মাওঃ মোঃ হাফিজুর রহমান, মাওঃ মোঃ রেজাউল বারী ,মাওঃ মাহবুবুর রহমান, মাওঃ এবিএম হাফিজুর রহমান, মাওঃ আব্দুস শাকুর, মাওঃ আব্দুর রহিম,মাওঃ ফজলুর রহমান,মাওঃ হযরত আলী, মাওঃ আজাহারুল ইসলাম ও প্রভাষক মাওঃ সোহেল রানা ।
সভায় বগুড়ার সংগঠনের সব উপজেলার সভাপতি ও সাধারণ সম্পাদকগন উপস্থিত ছিলেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমিয়াতুল মোদার্রেছীন

১৬ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ