Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

শেখ হাসিনাকে টার্গেট করে ১৫ আগস্টের মতো আরেকটা ঘটনা ঘটানোর ষড়যন্ত্র হচ্ছে :শামীম ওসমান

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২০, ৬:৫১ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে টার্গেট করে ১৫ আগস্টের মতো আরেকটা নারকীয় ঘটনা ঘটানোর ষড়যন্ত্র হচ্ছে বলে আশংকা করছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। বঙ্গবন্ধুর জন্ম শতবর্ষ উপলক্ষে শনিবার দুপুরে নারায়ণগঞ্জ সদর উপজেলা কার্যালয়ে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আশংকার কথা জানান।

শামীম ওসমান এ প্রসঙ্গে বলেন, শকুনরা সুযোগ খুঁজছে আরেকটি ১৫ আগস্ট করার জন্য। যদি হয় সেটা হবে শেখ হাসিনাকে টার্গেট করে। সবাইকে সচেতন হওয়ার আহবান জানিয়ে শামীম ওসমান বলেন, শেখ হাসিনার কিছু হলে বাংলাদেশ আর ঘুরে দাঁড়াতে পারবে কিনা আমার যথেষ্ট সন্দেহ আছে। শিশু থেকে শেখ মুজিবের বঙ্গবন্ধু হয়ে ওঠার ইতিহাস নতুন প্রজন্মকে শেখাতে শিক্ষকদের প্রতিও তাগিদ দেন শামীম ওসমান।

সদর উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিকের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন জেলা প্রশাসক জসিম উদ্দিন, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল প্রমুখ।

এর আগে সদর উপজেলা কার্যালয় থেকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকদের বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের শিবু মার্কেট ঘুরে উপজেলা কার্য্যালয়ে গিয়ে শেষ হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ