Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সংসদ সদস্যের লোগো লাগানো প্রাইভেটকার থেকে ভুয়া সাংসদ ও তার সহযোগীকে বিপুল পরিমাণ মাদকসহ গ্রেফতার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২০, ৬:৫৬ পিএম

প্রাইভেট কারে জাতীয় সংসদ সদস্যের লোগো ব্যবহার করে মাদক পাচার করার সময় বিপুল পরিমাণ মাদকসহ দুইজনকে গ্রেফতার করেছে নারায়ণগঞ্জের র‌্যাব-১১ সদস্যরা। ওই সময় ওই গাড়ি থেকে ৮৭৩ বোতল ফেনসিডিল ও ১৭০ পিস ইয়াবাসহ মাদক পাচারের কাজে ব্যবহৃত প্রাইভেট কারটি জব্দ করা হয়।
শনিবার সকালে র‌্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার মো: আলেপ উদ্দিন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যমকে এ তথ্য জানানো হয়। অভিযানে আটককৃতরা হলো- ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসির নগর এলাকার ওয়াসিম মিয়া ও ঠাকুরগাঁ জেলার রুহুল আমিন।

আলেপ উদ্দিন জানান, ঢাকা-সিলেট মহাসড়কের মাধবদী বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে সংসদ সদস্যের ব্যবহৃত লোগো সম্বলিত একটি প্রাইভেট কারের সন্দেহজনক গতিবিধি দেখে র‌্যাব গাড়িটি থামায়। পরে ভেতরে তল্লাশি করে ৮৭৩ বোতল ফেনসিডিল ও ১৭০ পিস ইয়াবা উদ্ধার করে।
র‌্যাবের এই কর্মকর্তা আরো জানান, গাড়িটি তল্লাশির সময় মাদক ব্যবসায়ী ওয়াসিম নিজেকে একজন সংসদ সদস্য ও রুহুল আমিন নিজেকে সংসদ সদস্যের গাড়ি চালক হিসেবে পরিচয় দেয়। এসময় তারা গাড়ি তল্লাশিতে বাধাও সৃষ্টি করে।

পরে র‌্যাব খোঁজ নিয়ে জানতে পারে, প্রাইভেটকারটি ঢাকার ডেমরা এলাকার। এটি রেন্ট-এ কারে ভাড়ায় চলতো। মাদক ব্যবসায়িরা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিতে সংসদ সদস্যদের ব্যবহৃত লোগো গাড়িতে লাগিয়ে মাদক পাচার করতো।

আটককৃতরা দীর্ঘদিন যাবত প্রাইভেট কারে জাতীয় সংসদ সদস্যের লোগো ব্যবহার করে আইন-শৃংখলা রক্ষাকারি বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অভিনব কৌশলে নরসিংদী, নারায়ণগঞ্জ, ঢাকা ও আশপাশের এলাকায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল এবং ইয়াবা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিলেন। আটককৃতদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও র‌্যাব জানিয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ