Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাবুগঞ্জে প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে : গ্রেফতার ১

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২০, ৭:০৬ পিএম

বরিশালের বাবুগঞ্জ উপজেলার ক্ষুদ্রকাঠী গ্রামে বুদ্ধি প্রতিবন্ধী এক শিশুকে ধর্ষণের অভিযোগে ধর্ষককে সহায়তার দায়ে এসএসসি পরীক্ষার্থী সুমনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় ধর্ষণের শিকার শিশুটির বাবা ধর্ষক রিমন ও তাকে সহায়তকারী সুমনকে আসামী করে বাবুগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। 

ক্ষুদ্রকাঠী গ্রামের বাসিন্দা নোমান মাষ্টারের বাড়িতে থেকে লেখাপড়া করে রিমন ও সুমন নামের দুই ছাত্র। শুক্রবার সন্ধ্যায় টাকা দেবার প্রভোলন দেখিয়ে বুদ্ধি প্রতিবন্ধী শিশুটিকে ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে নবম শ্রেনীর ছাত্র রিমন। এসময় তাকে সহযোগিতা করে সুমন।

জেলা পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম সাংবাদিকদেও জানিয়েছেন, ধর্ষণে সহায়তাকারী সুমনকে গ্রেপ্তার করা হয়েছে। ধর্ষক রিমনকে গ্রেপ্তারের জন্য পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে। ধর্ষণের শিকার শিশুটির মেডিকেল পরীক্ষার জন্য শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ