Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

হোসেন আলীর চিকিৎসায় সাহায্যের আবেদন

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

আট মাস বয়সী ফুটফুটে শিশু হোসেন আলী। দেখে বুজার উপায় নেই হার্টে তিনটি ছিদ্র। এ নিয়ে হাসপাতালে কাতরাচ্ছে। কচি শরীরে এমন বড় রোগের চিকিৎসার ব্যয় শিশুটির অসহায় দিনমুজুর বাবা শহিদুল ইসলামের পক্ষে চালিয়ে যাওয়া সম্ভব হচ্ছে না।
ঠাকুরগাঁও জেলা রুহিয়া উপজেলা মধুপুর গ্রামের দরিদ্র শহিদুল ইসলাম জানান, অভাব-অনটনে দিন কাটে তাদের। গত ৮ মাস থেকে শিশুটির হার্টে চিকিৎসা করাতে গিয়ে বাড়ির জমি বিক্রি করতে হয়েছে। এছাড়া আত্মীয়-স্বজনের কাজ থেকে ধার দেনা করে সর্বহারা হয়েছি। এখন হয়তো টাকার অভাবে আর চিকিৎসা করা সম্ভব হবে না।
মিরপুর ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের বক্ষ বিভাগের সহকারী অধ্যাপক ডা. তৌফিক শাহরিয়ার হক জানান, শিশু হোসেন আলীকে সুস্থ করতে অপারেশন জরুরি। এতে প্রায় ৮ লাখ টাকার প্রয়োজন।
এমতাবস্থায়, সন্তানের চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীসহ সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির আন্তরিক সহযোগিতার আবেদন জানিয়েছেন হোসেন আলীর অসহায় বাবা-মা।
সাহায্য পাঠানোর ঠিকানা
মো. শহিদুল ইসলাম
হিসাব নং ০১০০২০৭০৭৭৭৩৩
জনতা ব্যাংক লি.
রুহিয়া শাখা, ঠাকুরগাঁও।
মোবাইল ০১৭০৬৭৭৯৬৫৮ (বিকাশ)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ