Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্লাবন হত্যার বিচার চেয়ে সংবাদ সংম্মেলন

নড়াইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

নড়াইল প্রেসক্লাবে গতকাল শনিবার সকাল ১১টায় পুত্র হত্যার ন্যায়বিচার চেয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন শিখা রাণী বসু। তিনি জানান, গত ২০১৯ সালের মে মাসের ২০ তারিখে তার একমাত্র পুত্র প্লাবন বসুকে পূর্বশত্রুতার জের ধরে প্রতিবেশি সদর উপজেলার ভদ্রবিলা ইউনিয়নের মাথাভাঙ্গা গ্রামের সত্যজিত বিশ্বাস, তাপস বিশ্বাস ও তপন বিশ্বাস সর্বপিতা নিতাই বিশ্বাস দেশীয় অস্ত্র দ্বারা কুপিয়ে মৃত ভেবে ফেলে রেখে যায়। ভাগ্যক্রমে বেঁচে গেলেও ৮দিন পর ২৮ মে চিকিৎসাধীন অবস্থায় তার পুত্র প্লাবন মৃত্যুমুখে পতিত হয়। সংবাদ সম্মেলনে মৃতের পিতা রবীন্দ্রনাথ বসু ও চাচা অমিয় বসু জানান, নড়াইল সদর থানায় হত্যা মামলা দায়ের হলে আসামিরা দ্রুততার সাথে জামিন পেয়ে যায় এবং বাদীর পরিবারকে মামলা তুলে নেবার জন্য ভয়ভীতি দেখাতে থাকে।
এ ব্যাপারে সদর থানায় সাধারণ ডায়েরি করা হলেও তাদের অপতৎপরতা আরও বেড়ে যায়। ন্যায়বিচার প্রাপ্তি নিয়ে তারা সন্দিহান প্রকাশ করেছেন। মৃতের স্বজনেরা আসামিদের জামিন বাতিল ও মামলাটি দ্রুত বিচার আইনে স্থানান্তর করে প্লাবন হত্যার আসামিদের সর্বোচ্চ শাস্তির দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ