Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চৌদ্দগ্রামে দেয়াল চাপায় শ্রমিকের মৃত্যু : আহত ২

চৌদ্দগ্রাম (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

কুমিল্লার চৌদ্দগ্রামে ড্রেনের মাটি খননের সময় দেয়াল চাপায় আবদুস সাত্তার (৪০) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন আরও দুইজন। নিহত আবদুস সাত্তার চাপাইনবাবগঞ্জের কয়লাবাড়ি গ্রামের আবদুল কাছিমের ছেলে। গতকাল শনিবার দুপুরে চৌদ্দগ্রাম পৌর এলাকার বৈদ্দেরখীল গ্রামের বজল মেম্বারের বাড়ির সামনে বাইপাস সড়কের ড্রেনের মাটি খননের কাজ চলমান অবস্থায় এ ঘটনা ঘটে। তথ্যটি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম পৌরসভার প্রকৌশলী আবদুল আলিম।
স্থানীয় সূত্রে জানা গেছে, চৌদ্দগ্রাম পৌরসভার উদ্যোগে আট কোটি টাকা ব্যয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পূর্ব পাশে মুক্তিযোদ্ধা আবদুর রশিদ চেয়ারম্যান বাইপাস সড়কের বৈদ্দেরখীল বজল মেম্বারের বাড়ির সামনে ড্রেনের মাটি খননের কাজ করছিল আবদুস সাত্তার, কাবিল ও মোবারকসহ কয়েকজন শ্রমিক। এসময় হঠাৎ করে পাশের দেয়াল চাপায় তারা আহত হন।
স্থানীয়রা আহতদের উদ্ধার শেষে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার আবদুস সাত্তারকে মৃত ঘোষণা করেন। আহত শ্রমিক কাবিলকে আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ