Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইসলামপুরে ইছালে ছাওয়াব মাহফিল ১৬ ও ১৭ জানুয়ারি

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে : | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ইসলামপুর দরবার শরিফের ৭৬তম ইছালে ছাওয়াব মাহফিল আগামী ১৬ ও ১৭ জানুয়ারি বৃহস্পতি ও শুক্রবার ইসলামপুর শাহ্ ইয়াছিন (রহ.) ফাজিল মাদরাসা ময়দানে অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি থাকবেন ফুরফুরা শরিফের পীরের কামেল মাওলানা আব্দুল্লাহিল মারুফ ছিদ্দিকী আর কোরাইশী (২য়দিন)।
মাহফিলে সভাপতিত্ব করবেন দৈনিক ইনকিলাব সম্পাদক ও বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি আলহাজ এ এম এম বাহাউদ্দীন। বিশেষ অতিথি থাকবেন জমিয়াতুল মোদার্রেছীনের মহাসচিব মাওলানা শাব্বির আহমাদ মোমতাজী।
১ম দিনের প্রধান অতিথি থাকবেন সোনাকান্দা দারুল হুদা দরবার শরীফের পীর ও সোনাকান্দা বহুমূখী কামিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মুহাম্মদ মাহমুদুর রহমান। ১ম দিনে ওয়াজ করবেন রাজধানীর ডেমরার দারুন্নাজাত ছিদ্দিকীয়া কামিল মাদরাসার মুহাদ্দিস মাওলানা মুহাম্মদ আজাদ হোসাইন ছালেহী। ইসলামপুর শাহ্ ইয়াছিন ফাজিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মুহাম্মদ আমীর হোছাইন। মাওলানা মুহাম্মদ মাহবুবুর রহমান।
২য়দিনে ওয়াজ করবেন ঢাকা নেছারিয়া কামিল মাদরাসার প্রিন্সিপাল ডা. মুফতি কাফিল উদ্দীন সরকার ছালেহী। ঢাকা দারুন্নাজাত ছিদ্দিকীয়া কামিল মাদরাসার প্রিন্সিপাল, মাওলানা আ. খ. ম. আবু বকর সিদ্দিক। চাঁদপুর মান্দারি সিনিয়র মাদরাসার প্রিন্সিপাল মাওলানা নেছার আহমদ। দৈনিক ইনকিলাবের সহকারী সম্পাদক মাওলানা মুহাম্মদ উবায়দুর রহমান খান নদভী। কুমিল্লা শাসনগাছা ওয়াপদা জামে মসজিদের খতিব মাওলানা মুহাম্মদ বেলাল হোছাইন চিশতী। পবিত্র কুরআন তিলাওয়াত করবেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত ক্বারী হাফেজ রাকিবুল ইসলাম, ঢাকা। এ ছাড়াও আরো অনেক ওলামায়ে কেরামগণ তাশরিফ আনবেন। এন্তেজামিয়া কমিটির পক্ষে মো. জোবায়ের হোসাইন, আবুজাফর মো. ছালেহ, আলহাজ মো.আবুল খায়ের দেশের দ্বীনদার ইমানদার মুমিন মুসলমান ভাইদের মাহফিলে শরিক হওয়ার অনুরোধ জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইছালে ছাওয়াব মাহফিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ