Inqilab Logo

ঢাকা, সোমবার, ০১ জুন ২০২০, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৮ শাওয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

নতজানু ব্রিটিশ এয়ারওয়েজ!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

ব্রিটিশ এয়ারওয়েজের ওপর একহাত নিলেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। এক মাসে তিনবার যাত্রা করেছেন তাদের বিমানে। আর এর মধ্যে দু’বার তার ব্যাগ হারিয়েছে ওই বিমান সংস্থা।
এক মাসে দুইবার ব্যাগ হারানোয় ক্ষোভ ঝাড়লেন টুইটারে। ব্রিটিশ এয়ারওয়েজকে উল্লেখ করে টুইটারে ক্ষোভ প্রকাশ করার পরই নতজানু হয়ে ক্ষমা চেয়ে নিলো প্রতিষ্ঠানটি।
টুইটারে সোনম লিখেছেন, ‘এক মাসে তিনবার আমি ব্রিটিশ এয়ারওয়েজে ভ্রমণ করলাম। এরমধ্যে দু’বারই ব্যাগ হারালো। মনে হয়, আমার যথেষ্ট শিক্ষা হয়েছে। আর কোনো দিনও এই এয়ারলাইন্সে ভ্রমণ করব না।’
এই টুইটের পর ক্ষমা চেয়ে ব্রিটিশ এয়ারওয়েজ একটি টুইট করে। টুইটে লিখেছে, ‘আমরা এজন্য দুঃখিত ও আন্তরিকভাবে ক্ষমাপ্রার্থী। সোনম, আপনি নিশ্চিত থাকুন আমরা আপনার ব্যাগ যথাসম্ভব দ্রুত ফেরত দিতে কাজ করছি।’

এখানেই শেষ নয়। সেই টুইটার ফিডের মধ্যেই এক নেটিজেন লেখেন, ‘যেটা আমাদের কাছে স্বপ্ন, এই অভিনেত্রীদের কাছে সেটাই বিলাসিতা।’ তারপর আরও রেগে যান সোনম কাপুর। উত্তরে তিনি লেখেন, ‘আপনি পাগল নাকি? আমরা বিলাসিতা করতে পারি। কারণ, আমাদের বাবারা সময়মতো পরিশ্রমটা করেছিলেন।’ দাঁতভাঙা জবাব পেয়ে থেমে যান সে ব্যক্তি।
সোনম কাপুরকে শেষবার দেখা গেছে গত বছরের ‘দ্য জোয়া ফ্যাক্টর’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে। যদিও বক্স অফিসে বিশেষ সাফল্যের মুখ দেখতে পারেনি সিনেমাটি। এবার তাকে ২০১১ সালের দক্ষিণ কোরিয়ার ক্রাইম-থ্রিলার সিনেমা ‘বøাইন্ড’র হিন্দি রিমেকে দেখা যাবে। সূত্র : এনডিটিভি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্রিটিশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ