Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় পোশাক শ্রমিকের মৃত্যু

স্বামী পলাতক

স্টাফ রিপোর্টার, সাভার : | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

ঢাকার সাভারের আশুলিয়ায় তানজিনা আক্তার (২২) নামে এক পোশাক শ্রমিকের রহস্যজনক মৃত্যু হয়েছে। ঘটনার পর থেকে তার স্বামীও পলাতক রয়েছে। গত শুক্রবার দিবাগত রাতে আশুলিয়ার জিরানী এলাকার টেংগুরী কোনাপাড়া মহল্লায় বাচ্চু মন্ডলের ভাড়া বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত তানজিনা আক্তার গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানার সিথা গ্রামের তারা মিয়ার মেয়ে। তিনি গোহাইলবাড়ি বটতলা এলাকার ডিজাইনার ফ্যাশনে জুনিয়র অপারেটর হিসাবে কাজ করতেন। নিহতের স্বামীর পরিচয় জানতে পারেনি পুলিশ।
আশুলিয়া থানার এসআই ফরজ আলী জানান, স্থানীয়দের খবরের ভিত্তিতে নিহতের লাশটি উদ্ধার করা হয়। নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তবে ময়নাতদন্তের পর বিস্তারিত বলা যাবে। ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে। তাকেও খুঁজে বের করার চেষ্টা চলছে।

লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় আশুলিয়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রমিকের মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ