Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬, ০৮ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২০, ১০:৪০ এএম

রাজধানীর মালিবাগ রেলগেট এলাকায় র‌্যাবের সঙ্গে বন্ধুকযুদ্ধে ইকবাল হোসেন নামে এক মাদক কারবারির নিহত হয়েছে। আজ রোববার সকাল সাড়ে সাতটার দিকে এ ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে। এ সময় আহত হয়েছেন ইকবাল হোসেনের স্ত্রী ও শ্যালকও আহত হয়েছেন।

র‌্যাব সূত্র জানায়, কক্সবাজার থেকে ইয়াবার চালান আসছে এমন খবরের ভিত্তিতে মালিবাগ সোহাগ বাস কাউন্টারের সামনে অবস্থান নেয় র‌্যাব সদস্যরা। মাদক চোরাকারবারী চক্রটি বাস থেকে নেমে ইয়াবার চালানসহ একটি প্রাইভেটকারে উঠছিল।

এমন সময় র‌্যাব সদস্যরা এগিয়ে গেলে চোরাকারবারী দলটি প্রাইভেটকারসহ পালিয়ে যাওয়ার চেষ্টা করে এবং র্যাবকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালান র‌্যাব সদস্যরা। এতে ইকবালের মৃত্যু হয়।

র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার পুলিশ সুপার (এসপি) মুহাম্মদ মহিউদ্দিন ফারুকী গণমাধ্যমকে জানান, নিহত ব্যক্তির স্ত্রীর দেওয়া তথ্য অনুযায়ী, তার নাম ইকবাল হোসেন। তারা কক্সবাজার থেকে ইয়াবার চালান নিয়ে আসছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধে নিহত


আরও
আরও পড়ুন