Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘শ্যামনগরে কলেজ ছাত্রী মরিয়মকে ধর্ষণের পর হত্যা করে প্রেমিক সুব্রত’

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২০, ২:৪৪ পিএম

সাতক্ষীরার শ্যামনগরে ফসলের ক্ষেত থেকে উদ্ধার হওয়া কলেজ ছাত্রী মরিয়মকে ধর্ষণের পর ওড়না পেচিয়ে শ^াস রোধ করে হত্যা করে তারই প্রেমিক সুব্রত মন্ডল। দীর্ঘদিনের প্রেমজ ও শারীরিক সম্পর্কের পর বিয়ের জন্য চাপ দেওয়ায় মরিয়মকে হত্যা করে বলে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে গ্রেফতার সুব্রত।

রোববার (১২ জানুয়ারি) দুপুরে সাতক্ষীরা পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান এই তথ্য জানান।

এ সময় জানানো হয়, শ্যামনগর উপজেলার ভুরুলিয়া ইউনিয়নের কাচড়াহাটি গ্রামের পরিমল মন্ডলের ছেলে সুব্রত মন্ডলের সাথে বাদঘাটা গ্রামের আব্দুল কাদেরের মেয়ে মরিয়মের দুই বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল। যা শারীরিক সম্পর্কে রূপ নেয়। গত দুই মাস যাবত মরিয়ম সুব্রতকে বিয়ের জন্য চাপ দিতে থাকে এবং বিয়ে না করলে তার বাড়িতে গিয়ে উঠবে বলে জানিয়ে দেয়। এতে সুব্রত মন্ডল আতংকগ্রস্ত হয়ে মরিয়মকে হত্যার পরিকল্পনা করে। ঘটনার দিন সন্ধ্যা সাড়ে ৭টায় সুব্রত মরিয়মকে মোবাইল করে বল্লবপুর বিলের মধ্যে যেতে বলে। সেখানে তাদের মধ্যে দেখা ও কথাবার্তা হয়। এরপর সুব্রত মরিয়মকে বাড়ি ফিরে যেতে বললেও সে বাড়ি ফিরে না গিয়ে তাকে নিয়ে পালিয়ে যেতে বলে। এতে উত্তেজিত হয়ে সুব্রত মরিয়মকে জোরপূর্বক ধর্ষণ করে এবং তার গলায় ওড়না পেচিয়ে শ^াসরোধ করে হত্যা করে ঘটনাস্থলে ফেরে রেখে বাড়ি চলে যায়।

পুলিশ সুপার জানান, ১০ জানুয়ারি সকালে স্থানীয়দের দেওয়া খবরের ভিত্তিতে মরিয়মের লাশ উদ্ধারের পর পুলিশ ঘটনার তদন্ত শুরু করে এবং ৪৮ ঘণ্টার মধ্যে হত্যাকারীকে গ্রেফতার ও হত্যার রহস্য উন্মোচনে সক্ষম হয়েছে। 



 

Show all comments
  • Abdullah ১২ জানুয়ারি, ২০২০, ৫:১৭ পিএম says : 0
    এ ধরনের অপরাধীদের আইনের আওতায় এনে দ্রুত বিচার করা প্রয়োজন।
    Total Reply(0) Reply
  • Abdullah ১২ জানুয়ারি, ২০২০, ৫:১৭ পিএম says : 0
    এ ধরনের অপরাধীদের আইনের আওতায় এনে দ্রুত বিচার করা প্রয়োজন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ