Inqilab Logo

ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

গাইবান্ধায় জমিয়াতুল মোদর্রেছীনের সভাপতি ও দৈনিক ইনকিলাব সম্পাদক আলহাজ্ব এ এম এম বাহাউদ্দীনের নিজস্ব অর্থায়নে শীতবস্ত্র বিতরণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২০, ৫:১০ পিএম

দেশের মাদরাসা শিক্ষক কর্মচারীদের একমাত্র অরাজনৈত পেশাজীবী সংগঠন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি ও দৈনিক ইনকিলাব সম্পাদক আলহাজ্ব এ এম এম বাহাউদ্দীন সাহেব বরাবরই দুস্থ, গরীব, সুবিধাবঞ্চিত ও ছিন্নমূল মানুষদের পাশে থেকে সর্বাত্বক সহযোগিতা করেন এ নতুন কিছু নয়। গত সপ্তাহেও তাঁর নির্দেশে জমিয়াতুল মোদার্রেছীনের অর্থায়নে পঞ্চগড় এলাকার গরীর শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতণ করা হয়েছে। শনিবার গাইবান্ধা সদর উপজেলাধীন ধুতিচোরা দাখিল মাদরাসা প্রাঙ্গনে আলহাজ্ব এ এম এম বাহাউদ্দীন সাহেবের সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে পাঁচশতাধীক গরীব শীতার্ত মাদরাসা শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণের সময় গাইবান্ধা জেলা জমিয়াত সভাপতি মাওলানা এবাদুর রহমান ও সেক্রেটারী শরীফ মোঃ আবু ইউছুফ একথা বলেন।
নেতৃবৃন্দ আরো বলেন, জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি আলহাজ্ব এ এম এম বাহাউদ্দীন ও মহাসচিব আলহাজ্ব অধ্যক্ষ মাওলানা শাব্বীর আহমদ মোমতাজীর নেতৃত্বে সংগঠনের উদ্যোগে বিভিন্ন সময়ে প্রাকৃতিক দূর্যোগ, ঘূর্নিঝড় কবলিত এলাকায় ক্ষতিগ্রস্থ মানুষের দ্বারেদ্বারে নিজস্ব অর্থায়নে ত্রাণ সামগ্রি বিতরণ করা হয়ে থাকে। বিগত বছরের ন্যায় গতবছরও জামালপুর এবং বগুড়ায় বন্যার্তদের মাঝে শুকনা খাবার, পরিধেয় পোশাক বিতরণ করা হয়েছে। এছাড়াও টেকনাফের কুতুপালং, উখিয়ায় আশ্রিত রোহিঙ্গাদের মাঝে ত্রাণ বিতরণ, ফ্রি চিকিৎসা ও ঔষধ প্রদানের পাশাপাশি এখন পর্যন্ত সুবিধা বঞ্চিত শিশুদের জন্য ফ্রি স্কুল ব্যবস্থা চালু রয়েছে। ভবিষ্যতেও যাতে জমিয়াতুল মোদার্রেছীন এমন সকল সমাজিক কর্মকান্ড অব্যাহত রাখতে পারে সেজন্য নেতৃবৃন্দ সকলের কাছে দুয়া কামনা করেন।
সবশেষে শীত মৌসূমে দেশের সকলেই যেন পূর্ণ সুস্থতা সহকারে জীবন জাপন করতে পারে, দেশ-জাতীর সার্বিক মঙ্গল কামনা করে, বিশেষ করে জমিয়াতুল মোদার্রেছীনের কেন্দ্রিয় সভাপতি, মহাসচিবসহ সকল নেতৃবৃন্দের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দুয়া মোনাজাত পরিচালনা হয়। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে গাইবান্ধা জেলা জমিয়াতুল মোদার্রেছীনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • ** হতদরিদ্র দীনমজুর কহে ** ১২ জানুয়ারি, ২০২০, ৬:১৬ পিএম says : 0
    আপনার ব্যক্তি সেবা সত্যিই প্রসংসনিয়। আপনার দীর্ঘায়ু ও মঙ্গল কামনা করি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এ এম এম বাহাউদ্দীন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ