Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় মিলেছে লাশের পরিচয়

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ার মঠবাড়িয়া-বড়মাছুয়া সড়কে দক্ষিণ মিঠাখালরী বালুর মাঠ পাশর্^বর্তী ধানক্ষেত থেকে গত শনিবার বিকেলে উদ্ধার হওয়া বৃদ্ধের লাশের পরিচয় মিলেছে। উদ্ধারকৃত লাশটি উপজেলার আন্ধারমানিক গ্রামের মৃত: হাসেন আলী সরদারের ছেলে গফফার সরদার (৬৫) বলে জানা যায়। সে পেশায় একজন র্নিমাণ শ্রমিক ছিল। পারিবারিক ও থানা সূত্রে জানা যায়, গফ্ফার সরদার মানুষিক ভারসম্যহীন ছিল। ১মাস আগে সে বাড়ি থেকে নিখোঁজ হয়। পরিবারের লোকজন তার সন্ধানের জন্য বিভিন্ন জায়গায় মাইকিং করে। অবশেষে গত শনিবার বিকেলে উপজেলার দক্ষিণ মিঠাখালী গ্রামের ধান ক্ষেতে কৃষকরা অজ্ঞাত বৃদ্ধের লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়। লাশের পরনে সবুজ গেঞ্জি ও লুঙ্গি ছিল। খবর পেয়ে পুলিশ বিকেলে ঘটনাস্থল থেকে মরদেশ উদ্ধার করে। লাশ উদ্ধারের সংবাদ পেয়ে গফ্ফার সরদারের স্বজনরা রাতেই থানায় গিয়ে লাশ সনাক্ত করে।
মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান বলেন, অজ্ঞাত ওই বৃদ্ধের লাশের পরিচয় মিলেছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ