Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধর্ষণের পর হত্যার ঘটনায় প্রেমিক সুব্রত গ্রেফতার

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

সাতক্ষীরার শ্যামনগরে কলেজ ছাত্রী মরিয়ম খাতুনকে ধর্ষণের পর হত্যার ঘটনায় প্রেমিক সুব্রত মন্ডলকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রোববার দুপুরে সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান তার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান।
তিনি জানান, গত শনিবার রাতে শ্যামনগরের ভুরুলিয়া ইউনিয়নের কাচড়াহাটি গ্রামের নিজবাড়ি থেকে ধর্ষক সুব্রতকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সুব্রত মন্ডল (২৪) পরিমল মন্ডলের ছেলে। নিহত মরিয়ম খাতুন (২২) ভুরুলিয়া ইউনিয়নের বল্লভপুর গ্রামের আব্দুল কাদেরের মেয়ে ও শ্যামনগর মহসিন ডিগ্রি কলেজের ছাত্রী।
গ্রেফতারকৃত সুব্রত মন্ডলের বরাত দিয়ে পুলিশ সুপার আরো জানান, কলেজ ছাত্রী মরিয়মের সাথে সুব্রতের গত দুই বছর ধরে প্রেমের সম্পর্ক ছিলো। মাঝে মাঝে তাদের সাথে দেখা সাক্ষাতসহ শারীরিক সম্পর্কও হতো। গত দুই মাস ধরে মরিয়ম তাকে বিয়ের জন্য চাপ প্রয়োগ করতে থাকে। বিয়ে না করলে সে সুব্রতের বাড়িতে ওঠবে বলেও জানায়। এরপর সুব্রত মরিয়মকে হত্যার পরিকল্পনা করে। এরই জের ধরে গত ৮ জানুয়ারি সন্ধ্যায় সুব্রত মোবাইলে মরিয়মকে বল্লভপুর গ্রামের একটি বিলের মধ্যে ডেকে নেয়। সেখানে মরিয়মকে জোরপূর্বক ধর্ষনের পর গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করে। একদিন পর ১০ জানুয়ারি পুলিশ মরিয়মের লাশ উদ্ধার করে। এ ঘটনায় ওই দিনেই নিহতের ভাই মোহাম্মদ আলী শ্যামনগর থানায় একটি মামলা করে। ১১ জানুয়ারি রাতে হত্যাকারি সুব্রতকে পুলিশ গ্রেফতার করে।
প্রেস ব্রিফিংয়ে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (কালিগঞ্জ সার্কেল) জামিরুল ইসলাম ও শ্যামনগর থানার ওসি নাজমুল হুদা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ