Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকে নাম প্রত্যাহার মাশরাফির

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২০, ৯:১২ পিএম

বিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন মাশরাফি বিন মুর্ত্তজা। বাংলাদেশ ক্রিকেট বোর্ড তাকে ঠিকই রাখতে চেয়েছিল। কিন্তু বাধ সেধেছেন তিনি নিজেই। নতুন কাউকে সুযোগ করে দিতেই বিসিবি’র কেন্দ্রীয় চুক্তি থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন ওয়ানডে দলপতি। আজ (রোববার) বিসিবির নির্বাহি সভা শেষে একথা জানান সভাপতি নাজমুল হাসান পাপন।

তিনি বলেন, ‘মিটিং শুরু হওয়ার আগে মাশরাফির সাথে আমার কথা হয়েছে। সেই ফোন করেছিল আমাকে। তার কথা অনুযায়ী, সে কেন্দ্রীয় চুক্তিতে তাকে না রাখতে বলেছিল। সে খেলার মধ্যে আছে কিন্তু কেন্দ্রীয় চুক্তিতে থাকতে চায় না। সে কেন্দ্রীয় চুক্তিতে না তাহলে অন্য কেউ নতুন একজন সুযোগ পাবে এই কারণেই সরে দাঁড়িয়েছে। আমরা তার প্রস্তাব মেনে নিয়েছি। অতএব কেন্দ্রীয় চুক্তি যেটা আসছে ওটার মধ্যে হয়ত মাশরাফির নাম থাকছে না।’ ২০১৯ সালের কেন্দ্রীয় চুক্তিতে ‘এ প্লাস’ ক্যাটাগরিতে ছিলেন মাশরাফি মুর্তজা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ